মোবাইল চুরির অভিযোগে পিটিয়ে হত্যা

463549584ডেস্ক রিপোর্টঃ চট্টগ্রামের সীতাকুণ্ডে শীতলপুর চৌধুরীঘাট এলাকায় মোবাইল ফোন চুরির অভিযোগে এক ব্যাক্তিকে পিটিয়ে হত্যা করা হয়েছে। নিহত ব্যক্তির নাম আব্দুল মালেক (৩৫)। তিনি চাঁদপুর জেলার হাজীগঞ্জ এলাকার ছিদ্দিক পাটোয়ারীর ছেলে।
গতকাল গভীর রাতে সোনাইছড়ি ইউনিয়নের শীতলপুর মরহুম সিরাজউদ্দৌলা চেয়ারম্যানের বাড়ি সংলগ্ন একটি মিনারেল ওয়াটার তৈরির কারখানায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।
ঘটনাস্থলে থাকা সীতাকুণ্ড থানার এসআই কামাল উদ্দিন জানান, একটি মোবাইল ফোন চুরির অপবাদ দিয়ে বাসা থেকে ধরে নিয়ে আব্দুল মালেককে পিটিয়ে হত্যা করা হয়েছে। আমরা জড়িত ৫ জনকে আটক করেছি। নিহত কামালের স্বজনদের খবর দেয়া হয়েছে। পরিবারে লোকজন এলে মামলা দায়ের করা হবে।
স্থানীয়রা জানান, মরহুম সিরাজউদ্দৌলা চেয়ারম্যানের বাড়ি সংলগ্ন ‘আযবাহ্ মিনারেল ওয়াটার’ নামের ফ্যাক্টরি থেকে গতকাল একটি মোবাইল ফোন চুরি হয়। এ ঘটনা কারখানার সিসিটিভি ক্যামেরায় ফুটেজে দেখে শ্রমিকরা এলাকার অস্থায়ী বাসিন্দা আব্দুল মালেককে গতকাল রাতে বাসা থেকে ধরে নিয়ে যায়। তারা কারাখানার একটি কক্ষে মালেককে শিকল দিয়ে বেঁধে বেদম মারধর করলে রাতেই তার মৃত্যু হয়।
আজ সকালে তার মৃত্যুর খবর জানাজানি হলে এলাকাবাসী সীতাকুণ্ড থানায় খবর দেয়। পরে সকাল সাড়ে ৯টার দিকে পুলিশ গিয়ে আব্দুল মালেকের লাশ উদ্ধার করে। এবং ঘটনার সঙ্গে জড়িত কারখানার ৫ শ্রমিককে আটক করা হয়েছে। জানা গেছে, মিনারেল ওয়াটার তৈরির এ কারখানাটির মালিক মরহুম সিরাজউদ্দোলা চৌধুরীর ভাইপো রিফাত চৌধুরীর।

Sharing is caring!

Loading...
Open