গাইবান্ধায় জন্ম নিলো মৎস্য শিশু

63507ডেস্ক রিপোর্টঃ মাছের আকৃতিতে জন্ম নেওয়ার এক ঘণ্টা পরেই নবজাতকের মৃত্যু হয়েছে। রোববার বিকেলে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে রোববার (১৫ মে) বিকেলে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নাসরিন বেগম নামে এক মা ওই নবজাতকের জন্ম দেন। নাসরিন বেগম গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার পশ্চিম পান্থাপাড়া গ্রামের সোহেল মিয়ার স্ত্রী।
গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের ডাক্তার আরেফিন সিদ্দিকি বিষয়টি নিশ্চিত স্বাধীনবাংলা’কে করে জানান, দুপুরের দিকে নাসরিন বেগম হাসপাতালে ভর্তি হন। এর কিছুক্ষণ পরেই তার প্রসব বেদনা ওঠে। পরে অপারেশনের (সিজারিয়ান) মাধ্যমে মাছের আকৃতির একটি শিশু সন্তানের জন্ম দেন নাসরিন। তবে জন্ম নেওয়া শিশুটি মূলত মাছের আকৃতির মত। জন্মের পর শিশুটির মল ত্যাগের কোনো রাস্তা ছিল না।তার দুই হাত ঠিক থাকলেও কোমর থেকে পায়ের পাতা পর্যন্ত মাছের মত। চিকিৎসকরা শিশুটিকে বাঁচানোর জোর চেষ্টা করেও বাঁচাতে পারেননি।
এদিকে মৎস্য আকৃতির মতো নবজাতকের জন্মের খবর ছড়িয়ে পড়লে উৎসুক জনতা তাকে এক নজর দেখার জন্য ওই গৃহবধুর বাড়িতে ভিড় করছেন।

Sharing is caring!

Loading...
Open