যতই ষড়যন্ত্র হোক, কোনো আগাম নির্বাচন নয় : স্বাস্থ্যমন্ত্রী

1নিজস্ব প্রতিবেদক :: আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য, স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, যতই চক্রান্ত আর ষড়যন্ত্র হোক না কেন এদেশে আগাম কোনো জাতীয় নির্বাচন হবে না। নির্বাচন হবে, সেটা হবে ২০১৯ সালের পর। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। দেশের প্রতিটি ক্ষেত্রে অভূতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে।

বুধবার সন্ধ্যায় সিলেট জেলা পরিষদ মিলনায়তনে জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, বীর মুক্তিযোদ্ধা ইফতেখার হোসেন শামীমের চতুর্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

নাসিম আরো বলেন, বর্তমান সফল প্রধানমন্ত্রী জীবনের ঝুঁকি নিয়ে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। কিন্তু বিএনপি-জামায়াত দেশকে অস্থিতিশীল করতে চায়।

তিনি বলেন, কেউ ভাবেনি এদেশে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হত্যাকাণ্ডের বিচার হবে। যুদ্ধাপরাধীদের বিচার হবে। সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনা সকল হুমকি-ধামকি উপেক্ষা করে এসব খুনিদের বিচার কাজ চালিয়ে নিচ্ছেন। তিনি বলেন, এদেশে খুনিদের কোনো ঠাঁই নেই। এটি স্বাধীনতা, মুক্তিযুদ্ধ আর বঙ্গবন্ধুর বাংলাদেশ।

জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ শাহ মশাহিদ আলীর পরিচালনায় ও সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি ও ইফতেখার শামীম স্মৃতি সংসদের আহ্বায়ক বদরউদ্দিন আহমদ কামরানের সভাপতিত্বে স্মরণসভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন আ ন ম শফিকুল হক।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-সম্পাদক আজিজুজ সামাদ ডন, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী।

স্মরণসভায় স্বাস্থ্যমন্ত্রী প্রয়াত মুক্তিযোদ্ধা ইফতেখার হোসেন শামীম সম্পর্কে স্মৃতিচারণ করেন। এসময় তিনি সিলেটের ঐতিহ্যবাহী কোর্ট পয়েন্টকে শামীম চত্বর নামে নামকরণের ঘোষণাটি দ্রুত বাস্তবায়নের তাগিদ দেন। এ ব্যাপারে তিনি সর্বাত্মক সহযোগিতা করারও আশ্বাস দেন।

সভায় উপস্থিত ছিলেন সিলেট সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ, মাসুক উদ্দিন আহমদ, মুক্তিযোদ্ধা আবদুল মালিক, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতি শমিউল আলম, প্রয়াত আওয়ামী লীগ নেতা ইফতেখার হোসেন শামীমের সহধর্মিনী নাজনিন হোসেন, জাসদ জেলা শাখার সাবেক সভাপতি কলন্দর আলী, উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ, সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি ইকরামুল কবির ইকু প্রমুখ।

Sharing is caring!

Loading...
Open