নবীগঞ্জে স্বতন্ত্র প্রার্থীর গাড়ি ভেবে টমটম যাত্রীদের উপর অতর্কিত হামলা॥ উত্তেজনা

PIC NABI-4নবীগঞ্জ প্রতিনিধি: নবীগঞ্জে ইউপি শুরু হতে না হতেই সহিংসতা ও চুরাগুপ্তা হামলার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার আউশকান্দি ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মুহিবুর রহমান হারুনের প্রচারনার লোক ভেবে মৌলভীবাজার জেলার ৪ ব্যক্তিকে জালালপুর-সাটিয়া রোডে টমটম গাড়ির গতিরোধ করে মারপিট করে আহত করেছে দূর্বত্তরা। আহতদের মৌলভীবাজার সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় আউশকান্দি ইউনিয়নের পূর্বাঞ্চল হিসাবে খ্যাত আলমপুর, ফরাসতপুর, নাজিমপুর সহ পার্শ্ববর্তী মৌলভীবাজার জেলা সদরের সাটিয়া, হলিমপুর, কেশবচর গ্রামের লোকজনের মধ্যে আতংক ও উত্তেজনা বিরাজ করছে। আহতরা হলেন, মৌলভীবাজার জেলার কেশবচর গ্রামের মাজুম সারং এর পুত্র সালেহ আহমদ (৪০), হলিমপুর গ্রামের সাইমুদ্দিন (১৯) ও এনামুল হক (১৭), সাটিয়া গ্রামের মৃত আব্দুল বারিকের পুত্র কৃতি ফুটবলার সুফি মিয়া (৫০)।
জানাযায়, গত সোমবার দিবাগত রাত সাড়ে ১০টায় নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী মুহিবুর রহমান হারুনের নির্বাচনী প্রচারনায় জালালপুর হয়ে আলমপুর যান। এর কিছুক্ষন পর মৌলভীবাজার জেলা সদরের কেশবচর গ্রামের একদল লোক টমটম যোগে বাড়ি ফেরার পথে জালালপুর ভাঙ্গা কালভার্টের উপর আসা মাত্রই পূর্ব থেকে একদল দূর্বৃত্ত তাদের গাড়ির গতিরোধ করে মারপিট করে চারজনকে আহত করে। ঘটনাটি এলাকায় ছড়িয়ে পড়লে দৃর্বৃত্তরা পালিয়ে যায়।
এ ঘটনায় স্বতন্ত্র প্রার্থী মুহিবুর রহমান হারুন বলেন, ঘটনাটি খুবই নেক্কারজনক। ওই রাস্তা দিয়ে আমি ১০মিনিট পূর্বে আলমপুর গ্রামে নির্বাচনী প্রচারনার

Sharing is caring!

Loading...
Open