হুমায়ুন রশিদ চত্তরে সৌন্দর্য বৃদ্ধি করন ও যাত্রী ছাউনি নিমাণের দাবিীতে মানবন্ধন

IMG_2263সিলেট জাগরন সেবা সংস্থার উদ্যোগে  হুমায়ুন রশিদ চত্তরে সৌন্দর্য বৃদ্ধি করন ও যাত্রী ছাউনি নিমাণের দাবিীতে গত শনিবার এক বিশাল মানবন্ধন কর্মসুচি পালিত হয়।  সিলেট জাগরন সেবা সংস্থার প্রতিষ্টাতা সভাপতি ডা.ফখরুল ইসলাম  তালুকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আমীর উদ্দিন নাইমের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দক্ষিন সুরমা উপজেলা চেয়ারম্যান আবু জাহিদ। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন দক্ষিন সুরমা উপজেলা ভাইস চেয়ারম্যান শাহ ইমাদ উদ্দিন নাসিরী।
বক্তারা বলেন , ‘সিলেট জাগরন সেবা সংস্থা ’বৃহত্তর সিলেটের অরাজনৈতিক ও সেবামূলক একটি সংঘটন। হুমায়ুন রশিদ চত্তরে সৌন্দর্য বৃদ্ধি করন ও যাত্রী ছাউনি নির্মাণ সময়ের দাবী । অনতিবিলম্বে যাত্রী ছাউনি নির্মাণ ও সৌন্দর্য বৃদ্ধি করনের কাজ শুরু না হলে বিভিন্ন সামাজিক সংঘটনের মাধ্যমে তীব্র আন্দেলন গড়ে তুলা হবে।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আফতাবুল কামাল রেকি , প্রিন্সিপাল মাসুম আহমদ তালুকদার, ২৫ নং ওয়ার্ড ওলামা লীগের সিনিয়র সভাপতি আব্দুর নুর , আনঞ্জুমানে তালামিজে ইসলামের পূর্ব জেলার  সভাপতি উসমান গণি, ২৫ নং ওয়ার্ডের বিশিষ্ট সমাজ সেবক আব্দুল গফ্ফার , ডা. হোসাইন আহমদ চৌধুরী , রিপন আহমদ, আলাল আহমদ , সাহিন আহমদ , জি.এম.কামাল শাহ , আতিক আহমদ সামী,শাহীন আহমদ প্রমুখ।(বিজ্ঞপ্তি )

Sharing is caring!

Loading...
Open