ফের একই মঞ্চে এরশাদ-রওশন

2নিউজ ডেস্ক:দীর্ঘদিন পর একই মঞ্চে পাশাপাশি বসেছেন জাতীয়পার্টির (জাপা) চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ এবং তার স্ত্রীর ও সংসদে বিরোধী দলীয় নেত্রী রওশন এরশাদ।

রবিবার পার্টির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে মে দিবস উপলক্ষ্যে জাতীয় শ্রমিক পার্টি আয়োজিত এক সমাবেশে তাদের একই মঞ্চে উপস্থিত হতে দেখা যায়।

এসময় জাপার কো-চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদেরও উপস্থিত ছিলেন।

চলতি বছরের ১৭ জানুয়ারি এরশাদ রংপুরে এক সংবাদ সম্মেলনে ছোট ভাই গোলাম মোহাম্মদ কাদেরকে (জিএম কাদের) কো-চেয়ারম্যান ঘোষণা করেন। এ নিয়ে এরশাদ-রওশন দ্বন্দ্ব চরম আকার ধারণ করে।

এতো দিন তারা পাল্টাপাল্টি কর্মসূচিও পালন করে আসেন। উদ্বুদ্ধ পরিস্থিতির তিন মাসের মাথায় স্ত্রী রওশন এরশাকে পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ঘোষণা করে দ্বন্দ্বের পরিসমাপ্তি টানেন হুসেইন মুহম্মদ এরশাদ।

এসময় উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশে রওশন এরশাদ বলেন, ‘যদি আপনাদের সমর্থন থাকে তাহলে সিনিয়র কো-চেয়ারম্যানের যে দায়িত্ব দেয়া হয়েছে তা নিতে রাজি আছি।’

সমাবেশে পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের রওশন এরশাদকে সিনিয়র কো-চেয়ারম্যান করায় নিজের এবং দলের পক্ষে থেকে রওশন এরশাদকে অভিনন্দন জানান।

সমাবেশে আরো উপস্থিত ছিলেন- পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদার, প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা, সংসদ সদস্য সৈয়দ আবুল হোসনে বাবলা, কাজী ফিরোজ রশিদ, ফজলে ইমাম, শওকত হোসেন, হাসনা মিলি।

Sharing is caring!

Loading...
Open