দাবদাহের জন্য দায়ী বিএনপি!

rizvi_ডেস্ক রিপোর্ট:: বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, এপ্রিল মাস চলে গেল কোনো কালবৈশাখী ঝড় হলো না। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জিজ্ঞাসা করুন, তিনি বলবেন কালবৈশাখী ঝড় না হওয়ার জন্য দায়ী বিএনপি। দেশব্যাপী তীব্র দাবদাহ চলছে। প্রধানমন্ত্রীকে এ ব্যাপারে জিজ্ঞাসা করুন, তিনি বলবেন এর জন্য দায়ী বিএনপি।

আজ রবিবার বিকালে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিত শ্রমিক সমাবেশে রিজভী এসব কথা বলেন। সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন বিএনপি চেয়ারপারসন।

রিজভী বলেন, সম্প্রতি বেশ কয়েকবার দেশে ভূমিকম্প হয়েছিল। আপনারা যদি প্রধানমন্ত্রীকে জিজ্ঞাসা করেন, তিনি বলবেন ভূমিকম্পের জন্য বিএনপি দায়ী।

তিনি বলেন, প্রধানমন্ত্রী সবসময় দুশ্চিন্তাগ্রস্ত থাকাটা খুবই স্বাভাবিক। কারণ শেয়ার বাজার লুট হলে বিএনপি এর প্রতিবাদ করে। তার ছেলে সজীব ওয়াজেদ জয় দেশের সম্পদ লুটপাট করলেও বিএনপি এর প্রতিবাদ করে।

রহুল কবির রিজভী বলেন, দুশ্চিন্তায় প্রধানমন্ত্রীর ঘুম হয় না। তিনি দুশ্চিন্তার ওপর ডক্টরেট ডিগ্রি নিয়েছেন। যখনই দেশে কোনো হত্যাকাণ্ডের ঘটনা ঘটে তদন্তের আগেই তিনি বলে দিচ্ছেন বিএনপি-জামায়াত এ ঘটনা ঘটিয়েছে।

Sharing is caring!

Loading...
Open