মৌলভীবাজারের ১২ ইউনিয়নে ধানের শীষের কাণ্ডারি হলেন যারা…

1মৌলভীবাজার প্রতিনিধি :: মৌলভীবাজার সদর উপজেলার ১২টি ইউনিয়নের বিএনপি মনোনীত চেয়ারম্যান পদে প্রার্থীতা বাছাই প্রক্রিয়া সম্পন্ন করেছে দলটি। সাবেক ৪ বারের মহিলা এমপি এবং বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির মহিলা বিষয়ক সম্পাদিকা ও জেলা বিএনপির সম্পাদক বেগম খালেদা রাব্বানীর সম্মতিতে ও জেলা বিএনপির সিনিয়র নেতৃবৃন্দের উপস্থিতিতে বিগত ১৫ এপ্রিল থেকে ২২ এপ্রিল পর্যন্ত সদর উপজেলার ১২টি ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী বাছাই করা হয়। আর বাছাই প্রক্রিয়া সম্পন্ন করেন উপজেলা বিএনপির সভাপতি, সাধারণ সম্পাদক এবং সাংগঠনিক সম্পাদক।

বুধবার (২৭ এপ্রিল) মৌলভীবাজার শহরের শাহ্‌ মোস্তফা সড়কস্থ বেগম খালেদা রাব্বানীর বাসভবনে সদর উপজেলা বিএনপির সভাপতি ও পৌর কাউন্সিলর আলহাজ্ব আয়াছ আহমদের সভাপতিত্বে এবং সদর উপজেলা বিএনপির সম্পাদক আলাউদ্দিন রানার উপস্থাপনায় নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন মৌলভীবাজার জেলা বিএনপির সাবেক সম্পাদক ও সাবেক পৌর মেয়র ফয়জুল করিম ময়ূন। বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক সদর উপজেলা চেয়ারম্যান ভিপি মিজানুর রহমান মিজান প্রমুখ। বাছাইকৃত প্রার্থীরা হলেন-খলিলপুর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান রাজা মিয়া। মনুমুখ ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান খালিছুর রহমান। কামালপুর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ফয়ছল আহমদ।আপারকাগাবালা ইউনিয়নে জিএম মুক্তাদির রাজু।

আখাইলকুড়া ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান মো. শামীম আহমদ। একাটুনা ইউনিয়নে মুহিতুর রহমান হেলাল। চাঁদনীঘাট ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান মোশাররফ হোসেন বাদশা। কনকপুর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান মামুনুর রশীদ চৌধুরী। আমতৈল ইউনিয়নে এমএ মুহিত। নাজিরাবাদ ইউনিয়নে মছব্বির হোসেন মুকিত। মোস্তফাপুর ইউনিয়নে তোফায়েল আহমদ তুহেল। গিয়াসনগর ইউনিয়নে সৈয়দ গৌছুল হোসেন।

Sharing is caring!

Loading...
Open