কাতারে সড়ক দুর্ঘটনা : কানাইঘাটে নিহতদের বাড়িতে চলছে শোকের মাতম

58228ডেস্ক রিপোর্টঃ কাতারে সড়ক দুর্ঘটনায় নিহত কানাইঘাট উপজেলার ঝিঙ্গাবাড়ি ইউনিয়নের আমরপুর গ্রামের হাছই মিয়ার ছেলে ইসলাম উদ্দিন (৩২) ও তার ছোট ভাই মঈনুদ্দিন (৩০), গর্দনাকান্দি গ্রামের কুতুব উদ্দিনের ছেলে আওলাদ হোসেন (৩৫) এবং কাপ্তানপুর গ্রামের মুহিব উদ্দিন (২৮) এর বাড়িতে চলছে শোকের মাতম। সড়ক দুর্ঘটনায় তাদের নিহত হওয়ার খবরে পরিবার ও গোটা এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।
বৃহস্পতিবার সকালে খবর নিয়ে জানা যায়,আমরপুর গ্রামের নিহত দুই ভাইয়ের গ্রামের বাড়িতে চলছে স্বজনদের আহাজারি। চার ভাই ও তিন বোনের মধ্যে ইসলাম উদ্দিন ছিলেন সবার বড়। ইসলাম উদ্দিনের তিন মেয়ে ্এবং মঈন উদ্দিনের এক ছেলে এক মেয়ে। স্বামী হারানোর শোকে দিশেহারা হয়ে পড়েছেন ইসলাম উদ্দিন ও মঈন উদ্দিনের স্ত্রী । দুই ছেলের মৃত্যু সংবাদ শুনে বার বার মুর্ছা যাচ্ছেন তাদের বৃদ্ধ মা। প্রতিবেশী ও স্বজনেরা তাকে সান্তনা দেওয়ার চেষ্টা করছেন।
পাশ্ববর্তী গ্রামের কালাম আজাদের সঙ্গে কথা বলে জানা যায়, পরিবারের অর্থকষ্ট দূর করার জন্য প্রায় ৬ বছর আগে ইসলাম উদ্দিন ও তার ছোট ভাই প্রায় ২ বছর আগে কাতারের উদ্দেশে পাড়ি জমান। সেখানে তারা একটি সবজির দোকানে কাজ করতেন।
একই চিত্র উপজেলার ঝিঙ্গাবাড়ি ইউনিয়নের গর্দনাকান্দি গ্রামের কুতুব উদ্দিনের ছেলে আওলাদ হোসেন (৩৫) এবং কাপ্তানপুর গ্রামের মুহিব উদ্দিন (২৮) এর বাড়িতেও। পরিবারের দুই ভাই ও এক বোনের মধ্যে আওলাদ হুসেন ছিলেন বড়। তিনি দুই মেয়ে এক ছেলে সন্তানের জনক। ৮ মাস আগে দেশে ছুটিতে এসেছিলেন আওলাদ। সন্তান হারিয়ে শোকে পাগল প্রায় মা। বাকরুদ্ধ হয়ে পড়েছেন বৃদ্ধ বাবাও।
মুহিবুর রহমান তিন ভাইয়ের মধ্যে সে ছোট। তার বড় দুই ভাইও কাতার থাকেন। সে সেখানে একটি কোম্পানিতে কাজ করত। তার মৃত্যুর খবর শুনে শোকে বারবার মুর্ছা যাচ্ছেন তার মা। প্রতিবেশী ও স্বজনেরা তাকে সান্তনা দেওয়ার চেষ্টা করছেন।

Sharing is caring!

Loading...
Open