রাবি শিক্ষক হত্যা বিচার দাবিতে মশাল মিছিল

376b3b83-6034-4819-87e5-145b866004d2ডেস্ক রিপোর্ট:রাজশাহী বিশ্ববিদ্যায়ের (রাবি) ইংরেজী বিভাগের শিক্ষক হত্যার বিচারের দাবিতে মশাল হাতে বিক্ষোভ মিছিল করেছে বিশ্ববিদ্যালয়ের হিসাববিজ্ঞান বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার সন্ধ্যা ৭ টার দিকে তারা এ মশাল মিছিলের আয়োজন করেন। মিছিল টি বিশ্ববিদ্যালয়ের টুকিটাকি চত্বর থেকে শুরু হয়ে ক্যাম্পাস সংলগ্ন কাজলাগেট দিয়ে প্রধান ফটক হয়ে আবার টুকিটাকি চত্বরে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।

সমাবেশে বক্তারা বলেন, আমাদের আজ বাধ্য করা হয়েছে মশাল নিয়ে রাস্তায় নামতে কারণ জাতির আলোকবর্তিকাকে হত্যা করে যে আলো হত্যাকারীরা নিভিয়ে দিতে চাচ্ছে তাদেও এই দুষ্টচিন্তা কোন দিনও সফল হবেনা। সেখানে তারা হত্যাকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে প্রশাসনের উদ্দেশ্যে বলেন, অতি তাড়াতাড়ি আমাদের শিক্ষক হত্যার সঠিক বিচারকাজ সম্পন্ন করা হোক । তারা আরও বলেন আমরা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আর কোন শিক্ষককে নির্মমভাবে হত্যা করা হোক তা আমরা চাই না।

এসময় হিসাববিজ্ঞান বিভাগের প্রফেসর মো. সাইয়েদুজ্জামান, প্রভাষক মো. ইমরান হোসেন, মো. মনিরুজ্জামান, মো.সুমন হোসেন এবং বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের (ভারপ্রাপ্ত) সভাপতি রাশেদুল ইসলাম রাঞ্জু সহ বিভাগের প্রায় দুইশত শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

Sharing is caring!

Loading...
Open