বিশ্বনাথে নববধুকে হত্যার অভিযোগ

Sujinaডেস্ক রিপোর্টঃ বিশ্বনাথ উপজেলার এক নববধুকে বিষপান করিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। নিহত খাদিজা বেগম সুজিনা (২১) বিশ্বনাথ উপজেলার সইতিশ গ্রামের বাসিন্দা সাইদুর রহমানের মেয়ে।
সুজিনার মা রইছা বেগমের অভিযোগ, গত ১০ মাস আগে বিশ্বনাথ উপজেলার সইতিশ গ্রামের বাসিন্দা মৃত রশিদ আলীর ছেলে সৌদি প্রবাসী করম আলীর সঙ্গে সুজিনার বিয়ে হয়। বিয়ের কয়েক মাস পর করম আলী সুজিনাকে রেখে ফের সৌদি আরব চলে যান। এরপর থেকে সুজিনার উপর অত্যাচার শুরু করে তার শ্বশুর বাড়ির লোকজন। এমনকি সৌদি আরব থেকে করম আলী ফোন করলেও তার সুজিনার সঙ্গে কথা হতো না।
একপর্যায়ে সুজিনা অসুস্থ হয়ে পড়ে। এমন খবর পেয়ে তার মা রইছা বেগম তাকে আনতে মেয়ের বাড়িতে যান। কিন্তু সুজিনার শ্বাশুরি আমিনা বেগম তাকে দিতে অপারগতা প্রকাশ করেন।
নিহতের মা আরো বলেন- গত রাতে সুজিনাকে বিষপান করিয়ে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু তা আমাদের জানানো হয়নি। তবে যে গাড়ি দিয়ে সুজিনাকে হাসপাতালে নিয়ে আসা হয়েছে সেই সিএনজি অটোরিকশার চালক বিষয়টি আমাদের জানায়। খবর পেয়ে আমরা রাতেই ওসমানী হাসপাতালে ছুটে আসি। এ সময় চিকিৎসকদের কাছ থেকে জানতে পাই সুজিনা মারা গেছে।
চিকিৎসকদের বরাত দিয়ে রইছা বেগম জানান-সুজিনাকে তার শাশুড়ি ও দুই দেবর হাসপাতালে নিয়ে আসে। কিন্তু সুজিনা মারা যাওয়ার পর তার শাশুড়ি হাসপাতালে থাকলেও দুই দেবর পালিয়ে গেছেন। এরপর মামলা না করার জন্য সুজিনার মাকে মোবাইল ফোনে হুমকি দিয়েছেন।
তবে সুজিনার শাশুড়ি আমিনা বেগম জানান- সুজিনা নিজেই বিষপান করেছে। পরে তাকে নিয়ে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে আসা হয়। এটা কোন হত্যা নয়। সে নিজেই আত্মহত্যা করেছে।

Sharing is caring!

Loading...
Open