কুলাউড়ায় আ’লীগ বিএনপিসহ ১০ চেয়ারম্যান প্রার্থীর জামানত বাজেয়াপ্ত

Kulaura Zamanoth  picবিশ্বজিৎ রায়, কমলগঞ্জ প্রতিনিধি : মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় ৩য় দফা ৭টি ইউনিয়নে নির্বাচনে আ‘লীগ ও বিএনপির প্রার্থীসহ ১০জন চেয়ারম্যান প্রার্থী জামানত হারিয়েছেন। এই তালিকায় আওয়ামী লীগ প্রার্থীসহ কাদিপুর ইউনিয়নে সর্বোচ্চ ৪ জন চেয়ারম্যান প্রার্থী রয়েছেন।
উপজেলা নির্বাচন অফিস সুত্রে জানা যায়, বরমচাল ইউনিয়নে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী জামাল হোসেন (ভোট ৫৭৮)। জয়চন্ডী ইউনিয়নে বিএনপি প্রার্থী রুমেল খান (ভোট ৬৪০) ও আব্দুল জলিল (ভোট ১৭০)। ব্রাহ্মণবাজার ইউনিয়নে জয়নাল আবেদিন খান (ভোট ৫২৩)। কুলাউড়া সদর ইউনিয়নে বিএনপি বিদ্রোহী আকমল হোসেন শুভ (ভোট ৪৫৯)। কাদিপুর ইউনিয়নে আওয়ামীলীগ প্রার্থী সেলিম আহমদ (ভোট ৫২৮), জিয়াউল ইসলাম মুহিত (ভোট ২০৪), এমদাদুল হক (ভোট ৫৮) ও ছালিক আহমদ নিলয় (ভোট ১১৩) এবং রাউৎগাঁও ইউনিয়নে এনামুল হক মাহতাব (ভোট ১৫১)।
আওয়ামী লীগ ও বিএনপি’র প্রার্থীর জমানাত বাজেয়াপ্ত হওয়ার ঘটনা সবচেয়ে বেশি আলোচিত হচ্ছে কুলাউড়ার সর্বস্তরের মানুষের মাঝে। দলীয় মনোনয়ন চুড়ান্ত করার ক্ষেত্রে মনোনয়ন বাণিজ্য এবং কতটা অদূরদর্শিতার পরিচয় দেয়া হয়েছে, তা নিয়ে চলছে কাঁটাছেড়া বিশ্লেষন।

Sharing is caring!

Loading...
Open