বাহুবলে ৪ শিশু হত্যা: অভিযোগপত্র গ্রহণ করেনি আদালত

bahubolডেস্ক রিপোর্টঃ হবিগঞ্জের বাহুবলে চার শিশু হত্যা মামলার মূল নথি না থাকায় অভিযোগপত্র গ্রহণ করেনি আদালত।
সোমবার দুপুরে হবিগঞ্জের জ্যেষ্ঠ বিচারিক হাকিম বেগম শামসাদ অভিযোগপত্র গ্রহণ না করে আগামী ১০ মে মামলার পরবর্তী তারিখ রাখেন বলে বাদী পক্ষের আইনজীবী ত্রিলোক কান্তি চৌধুরী বিজন জানান।
তিনি বলেন, মামলার নির্ধারিত তারিখে বাহুবলের সুন্দ্রাটিকি গ্রামের চার শিশু হত্যা মামলার অভিযোগপত্রের উপর শুনানি হয়। এ সময় বিচারক মামলার মূল নথি দেখতে না পেয়ে তা আদালতে দাখিল করতে বলেন।
“জবাবে কোর্ট ইন্সপেক্টর মূল নথি আসামিদের জামিন শুনানির জন্য জজ আদালতে রয়েছে বলে জানালে বিচারক অভিযোগপত্র গ্রহণ না করে পরবর্তী তারিখে মূল নথিসহ দাখিল করার আদেশ দেন।”
এর আগে গত ৫ এপ্রিল হবিগঞ্জ গোয়েন্দা পুলিশের ওসি মুক্তাদির হোসেন নয় জনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দেন। এর মধ্যে এক আসামি র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছে।
উল্লেখ্য, গত ১২ ফেব্রুয়ারি বিকালে মাঠে খেলতে গিয়ে নিখোঁজ হয় সুন্দ্রাটিকি গ্রামের আবদাল মিয়া তালুকদারের ছেলে মনির মিয়া (৭), ওয়াহিদ মিয়ার ছেলে জাকারিয়া আহমেদ শুভ (৮), আব্দুল আজিজের ছেলে তাজেল মিয়া (১০) এবং আব্দুল কাদিরের ছেলে ইসমাইল হোসেন (১০)।
মনির সুন্দ্রাটিকি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রথম শ্রেণিতে এবং তার দুই চাচাত ভাই শুভ ও তাজেল একই স্কুলে দ্বিতীয় ও চতুর্থ শ্রেণিতে পড়ত। আর তাদের প্রতিবেশী ইসমাইল ছিল সুন্দ্রাটিকি মাদ্রাসার ছাত্র। পাঁচ দিন পর বাড়ির কাছ থেকে তাদের বালিচাপা লাশ উদ্ধার করে পুলিশ।

Sharing is caring!

Loading...
Open