সিলেটে ৩ অপহৃত শিশু উদ্ধার, ৬ অপহরণকারী আটক

Opohoron-1423627377ডেস্ক রিপোর্টঃ সিলেটের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে অপহৃত তিন শিশুকে উদ্ধার করেছে নগরীর শাহপরান থানা পুলিশ। এসময় আটক করা হয়েছে ৬ জন অপহরণকারীকে। বৃহস্পতিবার বিকেলে শাহপরাণ থানার সহকারি কমিশনার সাজ্জাদুল আলম শিশু উদ্ধার ও অপহরণকারী গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, বুধবার রাত থেকে বৃহস্পতিবার পর্যন্ত সিলেটের সদর, গোলাপগঞ্জ ও দক্ষিণ সুরমা এলাকায় অভিযান চালিয়ে শিশুদের উদ্ধার ও ৬ জনকে আটক করা হয়। উদ্ধারকৃতরা হচ্ছে, হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার দক্ষিণগাঁও গ্রামের মহব্বত উল্লার ছেলে রবিউল ইসলাম (১৫), সিলেট জেলার কোম্পানীগঞ্জ উপজেলার হিছাকুল গ্রামের বাসিন্দা জামাল মিয়ার ছেলে হাবিব (১৩) ও মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার রশিদপুর গ্রামের খালিক আহমদের ছেলে রাসেল আহমদ (১৩)।
সহকারী কমিশনার জানান, বালুচর আকবরিয়া একাডেমির বাবুর্চির সহকারি রবিউল বাজার করতে পার্শ্ববর্তী বালুচর নতুনবাজারের উদ্দেশ্যে রওনা হলে তাকে অপহরণ করা হয়। পরে অপহরণকারীরা রবির পিতা মহব্বত উল্লাহর কাছ থেকে ১লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে।
আটককৃত অপহরণকারিরা হচ্ছে মো. মইনুল ইসলাম উরফে ডাইল (২৮), মো. মুন্না (২০), আলী আহমদ (২০), ইমন মিয়া (১৮), ঈসমাইল হোসেন লাল মিয়া (৩২). মো. রাসেল (১৮)। অপহরণকারীদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান সহকারী কমিশনার সাজ্জাদ।

Sharing is caring!

Loading...
Open