মাধবপুরে দুর্বৃত্তদের হামলায় আহত ইউপি সদস্য জালাল লাইফ সাপোর্টে

Exif_JPEG_420

Exif_JPEG_420

ডেস্ক রিপোর্টঃ দুর্বৃত্তদের অস্ত্রাঘাতে আহত হয়ে হবিগঞ্জের মাধবপুর উপজেলার চৌমুহনী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য কাজী আবু নাসের জালাল ঢাকার ইউনাইটেড হাসপাতালে লাইফ সাপোর্টে রয়েছেন।

জালালের ভাবী মাধবপুর উপজেলা ভাইস চেয়ারম্যান এড. সুফিয়া আক্তার হেলেন এ তথ্য নিশ্চিত করে বলেন, গত ১৪ এপ্রিল চৌমুহনী বাজার থেকে তার বাড়ী গোপিনাথপুর গ্রামে ফেরার পথে চৌমুহনী-মনতলা সড়কের মনোহরপুর কালাছড়া ব্রিজের নিকট তার মোটর সাইকেল গতিরোধ করে দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে তাকে মাথায় ও চোখে আঘাত করে। পরে পথচারীরা তাকে উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে’এ নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে ব্রাহ্মনবাড়ীয়া সদর হাসপাতালে রেফার করেন। সেখানে তার অবস্থার অবনতি ঘটলে চিকিৎসক তাকে ঢাকা রেফার করেন। ওই দিন রাতেই থাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য ভর্তি করা হয়। তার অবস্থা অবনতি হলে পরে তাকে ঢাকা ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়।

তার চিকিৎসা হলেও দিন দিন তার শারীরিক অবস্থার অবনতি ঘটে। বর্তমানে তার অবস্থা খুবই সংকটাপন্ন তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে।

এ ঘটনায় তার ভাই মনিরুল ইসলাম ছুটু বাদী হয়ে গত ১৮ এপ্রিল দুই জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ১০/১২জনকে আসামী করে মাধবপুর থানায় একটি মামলা দায়ের করেছেন। মাধবপুর থানার পরিদর্শক তদন্ত কেএম আজমিরুজ্জামান জানান আসামীদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

Sharing is caring!

Loading...
Open