বৃষ্টিতে নগরজুড়ে জলাবদ্ধতা, চরম দুর্ভোগ

download (1)ডেস্ক রিপোর্টঃ অবিরাম বৃষ্টিতে সিলেট নগরজুড়ে জলাবদ্ধতা দেখা দিয়েছে। এতে চরম দুর্ভোগে পড়েছেন নগরবাসী। বিশেষত সন্ধ্যার পর অফিস ও ব্যবসা প্রতিষ্ঠান শেষ করে বাড়ি ফেরা মানুষদের দুর্ভোগে পড়তে হয়। রাত ১০ টায় এ রিপোর্ট লেখার সময়ও বৃষ্টি অব্যাহত ছিল। এতে জলে ডুবে ছিল নগরীর বেশিরভাগ সড়ক। বৃহস্পতিবার সন্ধ্যা ৬ টা থেকে সিলেটে শুরু হয় ভারি বর্ষন। প্রথমে টানা প্রায় এক ঘণ্টা শিলাবৃষ্টি চলে। সন্ধ্যা ৭টির দিকে শিলাবৃষ্টি বন্ধ হলেও অব্যাহত রয়েছে ভারি বর্ষন।
downloadভারি বর্ষনে নগরীর বিভিন্ন সড়কে দেখা দিয়েছে জলাবদ্ধতা। নগরীর কয়েকটি এলাকা ঘুরে দেখা যায়, জলে সড়ক ডুবে যাওয়ায় দুর্ভোগে পড়তে হচ্ছে বাড়ি ফেরা মানুষদের। জলমগ্ন সড়ক দিয়েই ঝুঁকি নিয়ে চলছে যানবাহন। আবার অনেকে 20372যানবাহন না পেয়ে পানি ডিঙ্গিয়ে, বৃষ্টিতে ভিজে হেঁটে হেঁটেই ছুটেছেন গন্তব্যে। কয়েকটি এলাকার বাসাবাড়ি এবং দোকানপাটেও বৃষ্টির পানি ঢুকে পড়েছে।
নগরীর জিন্দাবাজার, আম্বরখানা, লামাবাজার, মীরাবাজার, নয়াসড়ক, উপশহর, বারুতখানা, কুয়ারপাড়, তেররতন, শেখঘাটসহ বেশিরভাগ এলাকার সড়কেই জলাবদ্ধতা দেখা দিয়েছে।
নগরবাসীর অভিযোগ, নগরীর পানি নিস্কাষনের পথ বন্ধ হয়ে যাওয়ায় ও নগরীর ছড়া উদ্ধারে সিটি করপোরেশন কার্যকর পদক্ষেপ না নেওয়ায় কয়েক ঘন্টার বৃষ্টিতে নগরজুড়ে তীব্র জলাবদ্ধতা দেখা দিয়েছে।

Sharing is caring!

Loading...
Open