ইলিয়াস আলীর সন্ধানের দাবিতে লুটন ইলিয়াস মুক্তি সংগ্রাম পরিষদের সভা

6b89c628-b1e8-4637-bd6d-75089884380dসিলেট জেলা বিএনপির সাবেক সফল সভাপতি, ৯০এর স্বৈরাচার বিরোধী আন্দোলনের আপোষহীন ছাত্র নেতা কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক, কেন্দ্রীয় বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক, বিশ্বনাথ, বালাগন্জ এবং ওসমানীনগরের উন্নয়নের রূপকার, আওয়ামী সরকারের গুম নামক কারাগার থেকে জননেতা এম ইলিয়াস আলীকে অবিলম্বে সুস্ত ও অক্ষত অবস্তায় তার পরিবার ও নেতা কর্মীদের কাছে ফিরিয়ে দেওয়ার দাবিতে গত ১৮/০৪/২০১৬ ইং সোমবার লুটনের আনন্দ মহলের সেমিনার হলে ইলিয়াস মুক্তি সংগ্রাম পরিষদ যুক্তরাজ্য লুটন শাখার উদ্যেগে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়।

লুটন বিএনপির সাবেক সিনিয়র সহ-সভাপতি মিসবা উদ্দিন এর সভাপতিত্বে ও যুক্তরাজ্য যুবদল সাবেক সহ-সভাপতি মমিনুর মুরাদ এর পরিচালনায় পবিত্র কোরআন থেকে পাট করেন রুয়াজ আহমেদ।

উক্ত সভায় অতিতি হিসেবে উপস্তিত ছিলেন সেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটি সদস্য আবুল কয়েস, লুটন বিএনপির যুগ্ম আহব্বায়ক মনজুর আহমেদ শানাজ, যুক্তরাজ্য বিএনপির সাবেক সাংগটনিক সম্পাদক মনসুর আহমেদ রুবেল, লুটন বিএনপির সাবেক সিনিয়র সহ সভাপতি আব্দুল্লাহ মিয়া, লুটন বিএনপির সাবেক সহ সভাপতি শাহনাজুল ইসলাম, লুটন যুবদলের সাবেক সিনিয়র সহ সভাপতি কামরুজ্জামান খান, লুটন বি এন পির সাবেক সহ সভাপতি মোস্তাব আলী, সাদিক চৌধুরী , আবুল হুসাইন ও শুকাত আহমেদ। লুটন যুবদলের আহব্বায়ক সায়েদ মুরাদ, যুগ্ম আহব্বায়ক সাদিকুর রহমান, জামান আহমেদ, রুয়াজ আহমেদ, মামুন আহমেদ, যুবনেতা জাকারিয়া আহমেদ, রশিদ চৌধুরী, সাজ্জাদ মিয়া, খলিলুর রহমান আলী প্রমুখ।

সভার শেষে এম ইলিয়াস আলী সহ গুমের শিকার সকল নেতৃবৃন্দের সন্ধান কামনা করে মহান আল্লাহর কাছে মোনাজাত পরিচালনা করেন মাওলানা রুহুল আমিন।

Sharing is caring!

Loading...
Open