কমলগঞ্জে ট্রেনে কাটা পড়া নারীর লাশ উদ্ধার

Kulaura-22-900x450কমলগঞ্জ প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর বিমান বাহিনী ইউনিট সংলগ্ন রেলগেট এলাকায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাতনামা এক নারীর লাশ উদ্ধার করেছে জিআরপি পুলিশ। মঙ্গলবার (১৯ এপ্রিল) ভোর রাতে ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু হয়েছে।
সরেজমিনে খোঁজ নিয়ে জানা যায়, মঙ্গলবার ভোর রাতে আনুমানিক ৩৫ বছর বয়সের অজ্ঞাতনামা নারী কোন একটি ট্রেনে কাটা পড়ে। সাথে একটি একটি কাপড়ের ব্যাগ পাওয়া গেছে। নিহতের মাথা ও হাত দেহ থেকে বিচ্ছিন্ন হয়ে ছড়িয়ে ছিটিয়ে বিভিন্ন স্থানে পড়ে থাকে। খবর পেয়ে মঙ্গলবার সকাল সাড়ে ৯ টায় শ্রীমঙ্গল থেকে জিআরপি পুলিশ লাশ উদ্ধার করেছে। এলাকাবাসীর ধারণা অজ্ঞাতনামা ওই নারীকে ধর্ষণের পর হত্যা করে ট্রেনের নিচে ফেলে দেয়।
শ্রীমঙ্গল জিআরপি থানার ওসি ইফতিয়ার উদ্দীন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এখন পর্যন্ত লাশের পরিচয় জানা যায়নি। জিআরপি পুলিশ লাশের সুরত হাল তৈরী করে ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা রেকর্ড হয়েছে।
উল্লেখ্য, গত ১৪ এপ্রিল দিবাগত রাতে ও ১৫ এপ্রিল সকালে কমলগঞ্জ উপজেলার শমশেরনগর রেলওয়ে স্টেশনের অদূরে ভাদাইর দেউল ও কেছুলুটি গ্রাম এলাকায় ট্রেনের নিচে কাটা পড়ে অজ্ঞাতনামা এক ব্যক্তি ও ট্রেনের ছাদ থেকে পড়ে আরও এক অজ্ঞাতানামা ব্যক্তি মারা গিয়েছিল।

Sharing is caring!

Loading...
Open