ফেঞ্চুৃগঞ্জের বিভিন্ন এলাকা তিনদিন ধরে বিদ্যুতহীন

57369ডেস্ক রিপোর্টঃ কালবৈশাখীর তান্ডবে সিলেটের ফেঞ্চগঞ্জে বিদ্যুৎ সরবরাহ ব্যবস্থা তছনছ হয়ে গেছে। ফলে উপজেলার বিভিন্ন এলাকায় তিনদিন ধরে বন্ধ রয়েছে বিদ্যুৎ সরবরাহ।
কালবৈশাখীর তান্ডব চলছে গত ক’দিন ধরে। প্রায় প্রতিদিনই কোনো কোনো এলাকায় ঝড়ো হাওয়া বইছে। হচ্ছে ভারি বর্ষণ। বিশেষ করে গত শনিবার ও রবিবার ফেঞ্চুগঞ্জে কয়েকদফা ঝড়-তুফান হয়। এতে উপজেলার বিভিন্ন এলাকায় গাছপালা উপড়ে ও ভেঙে পড়ে বিদ্যুৎ সরবরাহ লাইনে। ফলে ছিড়ে যায় বিদ্যুৎ লাইন, খুটিও হেলে পড়ে অনেক জায়গায়।
সরবরাহ লাইন সংস্কার কাজ চললেও এখন পর্যন্ত তা শেষ হয়নি। ফলে বিদ্যুৎ সরবরাহ করা যাচ্ছে না। এ অবস্থায় তিনদিন ধরে বিদ্যুতহীন অবস্থায় রয়েছে উপজেলার বিভিন্ন এলাকা।
বিদ্যুৎ না থাকায় ওইসব এলাকার লোকজন চরম দুর্ভোগ পোহাচ্ছেন। তাদের বাসা-বাড়িতে যেমন জ্বলছে না বাতি, তেমনি চলছে না পানি তুলার মোটর। বৈদ্যুতিক পাকাও স্থির অবস্থায় রয়েছে। তাছাড়া বিদ্যুৎ নির্ভর অন্যান্য যন্ত্রও চালানো যাচ্ছে না।
বিদ্যুৎ না থাকায় সিএনজি ফিলিং ষ্টেশনগুলোতেও নিয়মিত গ্যাস সরবরাহ করা যাচ্ছে না। ফলে বিপাকে পড়েছেন ক্রেতা ও যাত্রীরা। তাছাড়া মোবাইলে চার্জ দিতে না পারায় দেশ-বিদেশে অবস্থানরত স্বজনদের সাথে যোগাযোগও করতে পারছেন না অনেকে। বিদ্যুৎ না থাকায় লোকজন মোমবাতি ও কেরোসিন দিয়ে বিভিন্ন কাজ চালাচ্ছেন।

Sharing is caring!

Loading...
Open