সিলেটে বজ্রাঘাতে ২ স্কুলছাত্রী সহ নিহত ৫, আহত ৬

Lighteningডেস্ক রিপোর্টঃ সিলেটের জৈন্তাপুর উপজেলার দরবস্ত ইউনিয়নের কান্দিগ্রাম এলাকায় বজ্রাঘাতে একই বিদ্যালয়ের দুই ছাত্রী নিহত এবং আরেক ছাত্রী আহত হয়েছে। সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে স্কুল শেষে বাড়িতে ফেরার পথে এ হতাহতের ঘটনা ঘটে।
নিহতরা হচ্ছে লক্ষ্মীপ্রসাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর ছাত্রী ডলি মালাকার (১০) এবং ইসরাত রহমান তারিন (৯)। এ ঘটনায় আহত হয়েছে বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্রী লিপি মালাকার (৮)।
জৈন্তাপুর থানার ওসি শফিউল আযম বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলেই ডলি এবং ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে তারিনের মৃত্যু হয়। এই ঘটনায় নিহতদের পরিবার ও বিদ্যালয়সহ পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
হবিগঞ্জের নবীগঞ্জে বজ্রাঘাতে দুই ভাই নিহত ও অন্তত ৫ জন আহত হয়েছেন। আহতদের হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার (১৮ এপ্রিল) বিকালে এ ঘটনা ঘটে। নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.লিয়াকত আলী ঘটনার সত্যতা স্বীকার করেছেন।
নিহতরা হলেন- জেলার নবীগঞ্জ উপজেলার কালিয়াভাঙ্গা গ্রামের আব্দুল আলীম (৩৫) ও তার ভাই ওয়ালি আহমেদ (৩০)।
স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার বিকেলে নবীগঞ্জ উপজেলায় বৃষ্টির সময় বজ্রপাত আঘাত হানে। এসময় পাশ্ববর্তী হাওরে ধান কাটা অবস্থায় ৭ জন আহত হয়।
গুরুতর আহত অবস্থায় তাদেরকে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসলে ডাক্তার দুইজনকে মৃত ঘোষণা করেন।
এছাড়া বানিয়াচং উপজেলার কামালকানির ওয়াদুদ মিয়ার ছেলে জুয়েল মিয়া (৩০) বজ্রপাতে নিহত হয়েছেন। উপজেলার কামালখানী গ্রামের জুয়েল হাওর থেকে ট্রলিতে করে ধান আনার সময় বজ্রপাতে নিহত হন জুয়েল মিয়া।
তাৎক্ষণিক তাদের উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত ডাক্তাররা তিনজনকে মৃত ঘোষণা করেন। আর আহত একজন চিকিৎসাধীন রয়েছেন।

Sharing is caring!

Loading...
Open