বেপরোয়া ছাত্রলীগের নিপু, ফের প্রকৌশলীর জিডি

nipu_Chhatroleagueডেস্ক রিপোর্টঃ সিলেট ছাত্রলীগের বহিষ্কৃত নেতা হিরণ মাহমুদ নিপু দিনে দিনে বেপরোয়া হয়ে উঠেছেন। এতোটাই বেপরোয়া যে তার বিরুদ্ধে পুলিশ প্রশাসন ব্যবস্থা নিতে হিমশিম খাচ্ছে। এমনকি সিলেট মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি থানায় তার বিরুদ্ধে সাধারণ ডায়রি করা হলেও সে ডায়রির কোন ধরণের অগ্রগতি নেই।
আবারো ‘হত্যার হুমকির’ কারণে সিলেট জেলা ছাত্রলীগ থেকে বহিস্কৃত সভাপতি হিরন মাহমুদ নিপুর বিরুদ্ধে ফের জিডি দায়ের করেছেন শিক্ষা প্রকৌশল অধিদফতর সিলেট জোনের নির্বাহী প্রকৌশলী মো. নজরুল হাকিম। গত রবিবার কোতোয়ালি থানায় তিনি জিডি (নং-৭৭৮) দায়ের করেন।
জিডি সূত্রে জানা যায়- ১৩ এপ্রিল বুধবার বেলা ৩টার দিকে মেসার্স রিয়াদ এন্টারপ্রাইজের মালিক নিপু প্রকৌশলীর কক্ষে গিয়ে তার ফার্মের কোন ধরণের কাগজপত্র নিয়ে জোরপূর্বক প্রকৌশলীর কাছ থেকে অবৈধভাবে লাইসেন্স এর রেজিস্ট্রেশনই নিতে চেয়েছিলেন। একপর্যায়ে উত্তেজিত হয়ে নিপু প্রকৌশলীকে হত্যার হুমকি দিয়ে চলে যান।
এ ঘটনায় কোতোয়ালি থানায় রবিবার সাধারণ ডায়রি করেন প্রকৌশলী নজরুল ইসলাম। এদিকে, গত ২১ মার্চ করা প্রথম জিডিতে নির্বাহী প্রকৌশলী নজরুল হাকিম নিপুর বিরুদ্ধে নাড়িভুড়ি ফেলে দেয়ার হুমকি উল্লেখ করে জিডি করেন।
কোতোয়ালি থানার ওসি সুহেল আহাম্মদ জানান- হিরন মাহমুদ নিপুর বিরুদ্ধে শিক্ষা প্রকৌশল অধিদফতর সিলেট জোনের নির্বাহী প্রকৌশলী নজরুল হাকিম আবারও জিডি দায়ের করেছেন। জিডিতে তিনি উল্লেখ করেছেন- নিপুর বিরুদ্ধ প্রথম জিডি দায়ের করায় তাকে (নজরুল হাকিম) আবারও হত্যার হুমকি দিয়েছেন নিপু। অভিযোগ খতিয়ে দেখে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

Sharing is caring!

Loading...
Open