ওসমানী নগরে হৃদরোগে প্রধান শিক্ষকের মৃত্যু : শিক্ষদের মধ্যে শোকের ছায়া

Anupসিলেটের ওসমানী নগর উপজেলার গুল্মকাপন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক অনুপ দত্ত পুরকায়স্থ হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৪ বছর। তিনি স্ত্রী শম্পা দত্ত পুরকায়স্থ, দুই কণ্যা শ্রাবনী দত্ত পুরকায়স্থ ও স্নিগ্ধা দত্ত পুরকায়স্থসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।
শনিবার সকালে স্কুলে যাওয়ার প্রস্তুতিকালে নিজ বাড়িতে অসুস্থ হয়ে মাটিতে পড়ে জ্ঞান হারান। এসময় তার আত্মীয়স্বজন দ্রুত চিকিৎসকের কাছে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
তাঁর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। মশাদিয়ার দত্ত বাড়িতে এসময় স্থানীয় রাজনৈতিক ও শিক্ষক নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ ভিড় করেন এবং মৃতের প্রতি শেষ শ্রদ্ধা জানান। বিকেলে নিজ গ্রামের পারিবারিক শ্মশানে ধর্মীয় রীতি অনুযায়ী তাঁর শেষকৃত্যানুষ্ঠান সম্পন্ন হয়।
অনুপ দত্ত পুরকায়স্থ বালাগঞ্জ উপজেলার মশাদিয়া গ্রামের দত্ত বাড়ির মৃত চুনী লাল দত্তের বড় ছেলে। তিনি এর আগে উপজেলার গজিয়া, মশাদিয়া, চাতলপাড়, ইশাগ্রাই প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকতা করেছেন। তাঁর মৃত্যুতে বালাগঞ্জ উপজেলার প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. কামরুজ্জামান , শিক্ষক সমিতি ও গুল্মকাপন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নেতৃবৃন্দ গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন।

Sharing is caring!

Loading...
Open