সুরমা খেলাঘর আসর’র অর্ধশতবর্ষ পালনে কমিটি গঠন

সুরমা খেলাঘর আসর সিলেট সংগঠনের অর্ধশতবর্ষপূর্তী পালনের জন্য উদযাপন পরিষদ গঠন করেছে। আহ্বায়ক হিসেবে সংগঠনের সিনিয়র সদস্য রবীন্দ্র ভট্টাচার্য্য ও সদস্য সচিব হিসেবে সাধারণ সম্পাদক ধ্রুব গৌতমের নাম সর্বসম্মতিক্রমে গৃহিত হয়। গত পনের এপ্রিল শুক্রবার সকাল ১০ টায় সংগঠনের অস্থায়ী (মেঘনা, বি/৩৫, দাড়িয়া পাড়া, সিলেট) কার্যালয়ে আহুত জরুরী সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
সভাপতি কনোজ চক্রবর্ত্তী বুলবুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ধ্রুব গৌতমের সঞ্চালনায় সুরমা খেলাঘর আসরের অর্ধশতবর্ষ পালনের বিষয়ে বক্তব্য রাখেন অলক গুপ্ত, দীপক কুমার সাহা, হৃদয় রায়, সবুজ দাস, শংকু রায়, সন্দ্বীপ দেব, অংকুর দাস, পার্থ রায়, অমিত দাশ শিবু, কাজী আলফাজ, চন্দ্র শেখর দেব প্রমূখ ।
অর্ধশতবর্ষ পালনের জন্য সভায় সুরমা খেলাঘর আসরের প্রাক্তন-বর্তমান সকল সভ্যদের অংশগ্রহণের উদাত্ব আহবান জানানো হয়। অনুষ্ঠান পালনে স্মারক প্রকাশের সিদ্ধান্ত গৃহিত হয়। সকল সভ্যরা নিজেদের ছবি সম্বলিত সংক্ষিপ্ত বায়োডাটা, ঘটনাবহুল স্মৃতি প্রকাশের জন্য অতিসত্বর রবীন্দ্র ভট্টাচার্য্য- ০১৭১৪৪৮৫৪১১, কনোজ চক্রবর্ত্তী বুলবুল- ০১৭১১৪৫৭৪৯৬, ধ্রুব গৌতম- ০১৭১১১৪৯৬০৫ এর সাথে যোগাযোগ করার জন্য বিনীত অনুরোধ জানানো হয়।
এখন থেকে প্রতি শুক্রবার সকাল দশটায় সংগঠনের নিয়মিত সভা অনুষ্ঠিত হবে। আগামী সভায় পূর্ণাঙ্গ উদযাপন পরিষদ গঠন করা হবে। সভায় সকলের উপস্থিতি কামনা করা হয়।

Sharing is caring!

Loading...
Open