ইলিয়াস আলী সহ গুমকৃত নেতাকর্মীদের সন্ধান কামনায় কোরআন খানি ও দোয়া মাহফিল সম্পন্ন

BNP Sylhet District Dua Mahfil Photo -17-04-16নিখোঁজ হওয়া সিলেটের কোটি জনতার হৃদয়ের স্পন্দন বিএনপির সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক জননেতা এম. ইলিয়াস আলী সহ গুমকৃত নেতাকর্মীদের সন্ধান কামনায় কোরআন খানি ও দোয়া মাহফিল করেছে সিলেট জেলা বিএনপি। রবিবার বাদ জোহর নগরীর দরগাহে হযরত শাহজালাল (র.) মাজার মসজিদ প্রাঙ্গনে উক্ত মাহফিল অনুষ্ঠিত হয়। মাহফিলে জেলা বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। মাহফিলে নিখোঁজ জননেতা এম. ইলিয়াস আলী, ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনার, জুনেদ আহমদ ও গাড়ী চালক আনসার আলী সহ গুমকৃত নেতাকর্মীদের সন্ধান কামনায় বিশেষ মোনাজাত করা হয়। এছাড়াও মাহফিলে বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
জননেতা এম. ইলিয়াস আলী গুমের ৪ বছরে পদার্পন উপলক্ষে সিলেট জেলা বিএনপি ঘোষিত মাসব্যাপী কর্মসুচীর অংশ হিসেবে গুমকৃত নেতাকর্মীদের সন্ধান কামনায় অনুষ্ঠিত কোরআন খানি ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন- বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সাবেক এমপি আলহাজ্ব শফি আহমদ চৌধুরী, সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম, সাধারন সম্পাদক আলী আহমদ, জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ময়নুল হক চৌধুরী, জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক ও জেলা যুবদলের সভাপতি আব্দুল মান্নান, সাবেক যুগ্ম সাধারন সম্পাদক মাহবুবুর রব চৌধুরী ফয়সল, বিএনপি নেতা নজিবুর রহমান নজিব, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক এডভোকেট হাসান আহমদ পাটোয়ারী রিপন, ওসমানীনগর উপজেলা বিএনপির সাবেক আহ্বায়ক হাজী চেরাগ আলী, বিয়ানীবাজার উপজেলা বিএনপির সাবেক সভাপতি আব্দুল মতলিব, সদর বিএনপির সাধারন সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান আবুল কাশেম, দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সাধারন সম্পাদক শামীম আহমদ, বিএনপি নেতা মঈনুল হক, আরিফ ইকবাল নেহাল, মঞ্জুর কাদির শাফী, এডভোকেট আল আসলাম মুমিন, মাসুম আলম, লায়েছ আহমদ, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক নাজিম উদ্দীন পান্না, ছাত্রদল নেতা এম. এ মালেক, হানুর ইসলাম, বিএনপি নেতা এডভোকেট ফখরুল হক, এডভোকেট ওবায়দুর রহমান ফাহমী, এডভোকেট মাহবুবুর রহমান, হারুন মিয়া, আল মামুন সামুন, দিদার ইবনে তাহের লস্কর, আল মামুন খান, হাজী গোলজার আহমদ, এনামুল হক মাক্কু, কয়েস আহমদ সাগর, সুমন আহমদ বিপ্লব, আবুল হাসনাথ, শামসুদ্দিন শুভ ও আল আমীন আহমদ স্বপন প্রমুখ।
উল্লেখ্য-রবিবার সিলেট জেলার সকল উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে স্ব স্ব এলাকায় পৃথক পৃথক কোরআন খানি ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এম. ইলিয়াস আলী গুমের ৪ বছর পুর্ন হতে চললেও তাঁকে সহ গুমকৃত নেতাকর্মীদের ফিরিয়ে না দেয়ায়, সকল নেতাকর্মীদের সন্ধানের দাবীতে ১০ এপ্রিল থেকে মাসব্যাপী কর্মসুচী শুরু করে সিলেট জেলা বিএনপি। প্রথমে প্রধানমন্ত্রী বরাবারে স্মারকলিপি, তারপর গুমকৃত নেতাকর্মীদের পরিবারের সদস্যদের সাথে সাক্ষাৎ এর পর ৩য় কর্মসুচী কোরআন খানি ও দোয়া মাহফিল করলো সিলেট জেলা বিএনপি।

Sharing is caring!

Loading...
Open