দক্ষিণ সুনামগঞ্জে ব্রিজ ভেঙ্গে যান চলাচল বিঘ্নিত

12442ডেস্ক রিপোর্টঃ সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার দিরাই সুনামগঞ্জ সড়কের বগুলারখাড়া এলাকায় স্টিলের ব্রিজ ভেঙ্গে গিয়ে মালবাহী ট্রাক খাদে পড়ে গেছে। এতে করে সুনামগঞ্জ দিরাই সড়কের সাথে যোগাযোগব্যবস্থা সম্পূর্ণ বন্ধ হয়ে গেছে।
স্থানীয় সূত্রে জানা যায়- শনিবার বিকাল ৪টায় দিরাই থেকে সুনামগঞ্জগামী দুইটি বড় মালবাহী ট্রাক ব্রিজে উঠেলে স্টিলের ব্রিজটি ভেঙ্গে গিয়ে ট্রাক দুটি খাদে পড়ে যায়। এতে দিরাই মদনপুর সড়কে সম্পূর্ণ যান চলাচল বন্ধ হয়ে যায়।
তাৎক্ষণিক খবর পেয়ে সন্ধ্যায় ৫টায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন সুনামগঞ্জের জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলাম, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. ইবাদত হোসেন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) সমীর বিশ্বাস, উপজেলা সমবায় অফিসার মো. মাসুদ মিয়া, উপজেলা প্রাথমিক সহকারী শিক্ষা অফিসার মো. আব্দুল বারিক, সুনামগঞ্জ জেলা সড়ক ও জনপথের নির্বাহী প্রকৌশলী মো. আনোয়ারুল আমীন প্রমুখ।
ব্রিজটি ধেবে যাওয়ায় এতে সীমাহীন দুর্ভোগে পড়েছে সাধারণ মানুষ। ভোগান্তির কবলে পড়ে যান চলাচল এবং সুনামগঞ্জ দিরাই সড়কে প্রায় ৪ শতাধিক যানবাহন আটকা পড়েছে।
সুনামগঞ্জের সড়ক ও জনপথের নির্বাহী প্রকৌশলী মো. আনোয়ারুল আমীন জানান- বেইলি ব্রিজটি সম্পূর্ণ ভেঙ্গে গেছে। এটিকে আর মেরামত করা যাবে না। নতুন করে ব্রিজ তৈরি করতে হবে এবং ব্রিজ তৈরিতে প্রায় ৮-১০ দিন সময় লাগবে।

Sharing is caring!

Loading...
Open