কমলগঞ্জে ট্রেনে কাটাপড়ে ও ছাদ থেকে পড়ে অজ্ঞাতনামা দুইজনের মৃত্যু

20114কমলগঞ্জ প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগরে ট্রেনে কাটা পড়ে ও ট্রেনের ছাদ থেকে পড়ে অজ্ঞাতনামা দুই ব্যক্তির মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাতে ও শুক্রবার সকালে শমশেরনগর স্টেশনের অদূরে ভাদাইর দেউল ও কেছুলুটি গ্রামএলাকায় পৃথকভাবে এ দুটি দুর্ঘটনা ঘটে।
কমলগঞ্জ উপজেলার শমশেরনগর রেলওয়ে স্টেশন মাস্টার কবির আহমেদ জানান, বৃহস্পতিবার রাতের কোন একটি ট্রেনের নিচে কাটাপড়ে অজ্ঞাতনামা ৩৫ বছর বয়সী এক ব্যক্তি মারা যায়। তার গলা, হাত পা দেহ থেকে বিচ্ছিন্ন হয়ে ছড়িয়ে ছিটিয়ে বিভিন্ন স্থানে পড়ে থাকে। শুক্রবার সকাল ৭ টা ২৫ মিনিটে চট্রগ্রাম থেকে ছেড়ে আসা সিলেটগামী জালালাবাদ ট্রেনের ছাদ থেকে পড়ে গুরুতর আহত হয়েছিল ৩০ বছর বয়সী আরও এক অজ্ঞাতানামা ব্যক্তি। কমলগঞ্জ উপজেলা অগ্নিনির্বাপক দল দ্রুত ঘটনাস্থলে এসে তাকে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়।
শমশেরনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জুয়েল আহমদ খবর পেয়ে শুক্রবার সকালে ঘটনাস্থল পরিদর্শন কওে জানান বিষয়টি শ্রীমঙ্গলস্থ জিআরপি থানায় অবহিত করা হয়েছে। শ্রীমঙ্গলস্থ জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইখতিয়ার উদ্দীন চৌধুরী ঘটনা দুটির সত্যতা নিশ্চিত কওে বলেন, এখন পর্যন্ত কারো পরিচয় জানা যায়নি। জিআরপি পুলিশ সদস্যরা ভাদাইর দেউল এলাকা থেকে পড়ে থাকা কাটা লাশ ও কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থাকা অপর লাশ গ্রহন করে ময়না তদন্তের প্রেরণ করে।

Sharing is caring!

Loading...
Open