যাত্রী উঠানো নিয়ে সংঘর্ষ : সিলেট হবিগঞ্জ বাস চলাচল বন্ধ

20120ডেস্ক রিপোর্টঃ যাত্রী উঠানো কে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় ৩ দিন ধরে বন্ধ রয়েছে সিলেটের সাথে হবিগঞ্জের বাস চলাচল। এতে চরম ভোগান্তিতে পড়েছেন এই সড়কের যাত্রীরা।
সিলেট জেলা পরিবহন মালিক সমিতির সাংগঠনিক সম্পাদক শাহ মোঃ.জিয়াউল কবির পলাশ গণমাধ্যমকে জানান, গত বুধবার থেকে বন্ধ রয়েছে সিলেটের সাথে হবিগঞ্জের সড়ক যোগাযোগ।
স্থানীয় সূত্রে জানা গেছে বুধবার হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে ঢাকা থেকে সিলেটের উদ্দেশ্য ছেড়ে আসা সাগরিকা পরিবহন নির্দিষ্ট স্থানে যাত্রী না উঠিয়ে অন্য একটি স্থানে যাত্রী ওঠালে সেখানে উপস্থিত হবিগঞ্জের শ্রমিকরা তাতে বাধা দেয়। এসময় সাগরিকা পরিবহনের শ্রমিকদের মারধর করে হবিগঞ্জের শ্রমিকরা। পরবর্তীতে সাগরিকা পরিবহনের গাড়িটি সিলেটে এসে পৌঁছে সিলেটের অন্যান্য শ্রমিকদের জানালে সিলেটের শ্রমিকরা উত্তেজিত হয়ে হবিগঞ্জের শ্রমিকদের মারধর করে। এ ঘটনার পর থেকে হবিগঞ্জ মটর মালিক গ্রুপের অধীনস্থ সকল গাড়ি সিলেটের কদমতলী টার্মিনাল থেকে সরিয়ে নেয়া হয়। এরপর থেকেই সিলেটের সাথে হবিগঞ্জের সড়ক চলাচল বন্ধ হয়ে যায়।
এই ঘটনার জের ধরে গত ৩দিন ধরে হবিগঞ্জ মটর মালিক গ্রুপের সাথে সিলেট জেলা মটর মালিক গ্রুপের শ্রমিকদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

Sharing is caring!

Loading...
Open