সিলেটে উধাও হওয়া দুই কোটি টাকার সেই গাড়ি আটক

1ডেস্ক রির্পোট ::  সিলেট নগরীর আম্বরখানাস্থ বিএম টাওয়ারের চেয়ারম্যান আব্দুল মালেকের মালিকানাধীন দুই কোটি টাকা মূল্যের ‘মার্সিটিজ বেঞ্জ’ গাড়িটি (ঢাকা-৬১৪/ও) আটক করেছে পুলিশ। শনিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে বিএন টাওয়ারের সামনে থেকে গাড়িটি আটক করে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের একটি টিম। গত শুক্রবার টাওয়ারের বি-৩ ফ্লাটের পার্কিং থেকে গাড়িটি উধাও হয়ে গিয়েছিল।

শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতর সিলেট’র সহকারী পরিচালক প্রভাত কুমার সিংহ জানান- গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার বিকালে আম্বরখানাস্থ বিএম টাওয়ারের গিয়ে বি-৩ ফ্লাটের পার্কিং-এ একটি ‘মার্সিটিজ বেঞ্জ’ গাড়ি (ঢাকা-৬১৪/ও) দেখতে পায় শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের একটি টিম। প্রায় দুই কোটি টাকা মূল্যের ওই গাড়ির মালিক সম্পর্কে জানতে চাইলে সেখানে কর্তব্যরত নিরাপত্তা কর্মী হায়দার মিয়া টাওয়ারের বাসিন্দা তারা মিয়া, আয়শা খানম, আনিতা জান্নাত ও আব্দুল মালেক বলে জানায়। তবে শেষ পর্যন্ত টিমের সদস্যরা নিশ্চিত হন টাওয়ারের দ্বাদশ তলার বাসিন্ধা প্রবাসী আব্দুল মালেকই গাড়ির মালিক।

এসময় শুল্ক ফাঁকি দিয়ে আনা এবং জালিয়াতির মাধ্যমে কাস্টম দলিলাদি প্রস্তুত করে বিআরটিএ’র রেজিস্টেশন করা ওই গাড়িটির স্থিরচিত্র ও ভিডিও করে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের টিম।

প্রভাত কুমার সিংহ আরো জানান, পরদিন শুক্রবার ১২টায় শুল্ক অধিদপ্তরের একটি টিম ও বিমানবন্দর থানার সাব ইন্সপেক্টার মো. হানিফসহ একদল পুলিশ বিএম টাওয়া গেলে গাড়িটি পার্কিংয়ে পাওয়া যায়নি। এসময় নিরাপত্তা কর্মী হায়দার মিয়াকে জিজ্ঞাসাবাদ করে জানা যায়, শুক্রবার সকালে কে বা কারা গাড়িটি নিয়ে চলে গেছে। আব্দুল মালেকের ফ্লাটে গিয়ে তাকে ও তার পরিবারের কাউকে পাওয়া যায়নি।

তিনি আরো জানান, শনিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে বিএ টাওয়ারের সামনে থেকেই গাড়িটি আটক করা হয়েছে।

Sharing is caring!

Loading...
Open