ছাত্রনেতা দিনারের সন্ধান কামনায় ইয়াতিমদের মধ্যে খাবার বিতরন

Iftekhar Ahmed Dinar Sondan Porisod Sylhet Photo -08-04-16দীর্ঘদিন ধরে নিখোঁজ হওয়া সিলেট জেলা ছাত্রদলের সাবেক সহ-সাধারন সম্পাদক ও ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সাংগঠনিক সম্পাদক ইফতেখার আহমদ দিনারের সন্ধান কামনায় অসহায় ও ইয়াতিম শিশুদের মধ্যে খাবারা বিতরন করা হয়েছে। শনিবার বিকেলে নগরীর শিবগঞ্জ রায়নগরস্থ সরকারী মহিলা ইয়াতিম খানায় অবস্থানরত শিশুদের মধ্যে খাবার বিতরন করেন দিনার সন্ধান পরিষদ ও ছাত্র পরিষদের নেতৃবৃন্দ।
কালজয়ী ছাত্রদল নেতা দিনার গুমের ৪বছর পুর্তি উপলক্ষে দিনার সন্ধান পরিষদ ও দিনার সন্ধান ছাত্র পরিষদের উদ্যোগে নিখোঁজ হওয়া বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক জননেতা এম. ইলিয়াস আলী, কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক ইফতেখার আহমদ দিনার, ছাত্রদল নেতা জুনেদ আহমদ সহ গুমকৃত সকল নেতাকর্মীদের সন্ধান কামনায় ঘোষিত ধারাবাহিক কর্মসুচীর অংশ হিসেবে ইয়াতিম শিশুদের মধ্যে এই খাবার বিতরন কর্মসুচী পালন করা হয়। ইতোমধ্যে পরিষদের উদ্যোগে ছাত্রদল নেতা দিনার সহ গুম হওয়া সকল নেতাকর্মীদের সন্ধান কামনায় নগরীর দরগাহে হযরত শাহজালাল (র.) মাজার প্রাঙ্গনে দোয়া মাহফিল ও গুম হওয়া ছাত্রনেতা দিনারের পরিবারের সাথে সৌজন্য সাক্ষাৎ কর্মসুচী পালন করা হয়েছে।
অসহায় ইয়াতিমদের মধ্যে খাবার বিতরনকালে উপস্থিত ছিলেন-দিনার সন্ধান পরিষদ সিলেট-এর আহ্বায়ক ও সিলেট জেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারন সম্পাদক মাহবুবুর রব চৌধুরী ফয়সল, দিনার সন্ধান পরিষদের সদস্য সচিব ও ইফতেখার আহমদ দিনারের বোন তাহসীন শারমিন তামান্না, ছাত্রদল নেতা বোরহান উদ্দিন বোরহান, দিনার সন্ধান ছাত্র পরিষদের আহ্বায়ক ও জেলা ছাত্রদলের যুগ্ম সাধারন সম্পাদক মিজানুর রহমান নেছার, দিনার সন্ধান ছাত্র পরিষদের সদস্য সচিব ও জেলা ছাত্রদল নেতা সোহেল ইবনে রাজা, ইফতেখার আহমদ দিনারের ছোট ভাই ইশফাক আহমদ, ছাত্রদল নেতা শামসুদ্দিন শুভ প্রমুখ।

Sharing is caring!

Loading...
Open