আমার ভোট আমি দিব, তোমার ভোটও আমি দিব: এরশাদ

2নিউজ ডেস্ক: জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদ বলেছেন, এখন যে নির্বাচন হচ্ছে, তা গণতান্ত্রিক নির্বাচন নয়। এই নির্বাচন কোনো দিক দিয়ে গ্রহণযোগ্যতা পাচ্ছে না।

এ কারণে নির্বাচনে আমাদের প্রার্থীরা আসতে চাচ্ছে না।

এই নির্বাচনে আওয়ামীলীগের শ্লোগান হচ্ছে, ‘আমার ভোট আমি দিব, তোমার ভোটও আমি দিব’ বলেও মন্তব্য করেন তিনি।
শনিবার দুপুরে তিনি মানিকগঞ্জ জেলা পরিষদ অডিটোরিয়ামে জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

সাবেক এই রাষ্ট্রপতি বলেন, ‘দেশে আজ সবচে’ সস্তা হচ্ছে- মানুষের জীবন। প্রতিনিয়ত এরা খুন হচ্ছে, গুম হচ্ছে। মানুষের জীবনের কোনো নিশ্চয়তা নেই।’

তিনি বলেন, বলা হচ্ছে- তনু ধর্ষণের শিকার হয়নি। তাহলে তাকে হত্যা করা হলো কেন? আসলে এই হত্যার কারণ আমরা কোনো দিনই জানতে পারবো না।

এরশাদ বলেন, আমাদের মেয়েদের স্কুলে পাঠিয়ে নিশ্চিন্তে থাকতে পারি না। কখন সে ধর্ষণ হয়, হত্যার শিকার হয়। যার কারণেই মেয়েদের বাল্যবিয়ে দেয়া হচ্ছে।

এরশাদ বলেন, বিএনপি আন্দোলনের নামে মানুষ পুড়িয়ে মেরেছে। একমাত্র জাতীয় পার্টিই দেশে শান্তি প্রতিষ্ঠা করতে পারে। তাই এই নির্বাচন শেষ নির্বাচন নয়। আগামীতে সরকার পরিবর্তনের নির্বাচন আসছে বলে নেতা-কর্মীদের উজ্জীবিত করেন তিনি।

তিনি বলেন, দেশে ১৬ কোটি মানুষের সমস্য ১৬ কোটিরও বেশি সমস্যা। একা এই সমস্যার সমাধান করা সম্ভব নয়। প্রাদেশিক সরকার ছাড়া একটি এলাকা ও একটি জায়গার উন্নয়ন হতে পারে না।

তিনি প্রস্তাব রেখে বলেন, আমরা নির্বাচন ব্যবস্থা পরিবর্তন করতে চাই। যাতে কেউ বলতে না পারে- নির্বাচন কারচুপি হয়েছে।

জাতীয় পার্টির জেলা আহ্বায়ক সাবেক সংসদ সদস্য সৈয়দ আবদুল মান্নানের সভাপতিত্বে সম্মেলনে অন্যদের মধ্যে পার্টির কো-চেয়ারম্যান জি এম কাদের, মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য গোলাম মোহাম্মদ রাজু, জহিরুল আলম রুবেল, সুলতান মাহমুদ, মিজানুর রহমান মিনু, হুমায়ুন খান প্রমুখসহ কেন্দ্রীয় ও জেলার বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

হুসেইন মুহাম্মদ এরশাদ বক্তব্যের শেষে সৈয়দ আবদুল মান্নানকে সভাপতি ও মো. হাসান সাঈদকে সাধারণ সম্পাদক করে জেলা জাতীয় পার্টির কমিটি ঘোষণা করেন।

এর আগে তিনি ঢাকা থেকে গাড়ি বহন নিয়ে সাড়ে ১১টার দিকে মানিকগঞ্জ সার্কিট হাউজে আসেন। সেখানে বিশ্রাম নিয়ে দুপুর সোয়া ১২টার দিকে সম্মেলনে যোগ দেন।

Sharing is caring!

Loading...
Open