বাংলাদেশ ছেড়ে স্থায়ীভাবে চলে গেলেন অভিনেত্রী শ্রাবন্তী

9বিনোদন ডেস্ক :: বেশ কয়েক বছর অভিনয়ে নেই শ্রাবন্তী। স্বামী, সন্তান আর সংসারকে প্রাধান্য দিয়েই তিনি অভিনয় থেকে দূরে রয়েছেন। যে কারণে ২০১০ সালে নূরুল আলম আতিকের ‘ডালিম কুমার’ নাটকে অভিনয়ের পর আর নতুন কোনো নাটকে তাকে দেখা যায়নি। এতদিন দর্শক এবং নির্মাতারা আশায় ছিলেন শ্রাবন্তী অভিনয়ে হয়তো ফিরবেন। কিন্তু সেই আশাতেও গুড়েবালি এখন।

কারণ শ্রাবন্তী ও তার স্বামী খোরশেদ আলম ইমিগ্রেন্ট নিয়ে আমেরিকায় স্থায়ী হতে আজ রাত নয়টার ফ্লাইটে সে দেশে চলে যাচ্ছেন। সঙ্গে শ্রাবন্তীর দুই কন্যা রাবিয়া আলম ও আরিশা আলমও যাচ্ছে। আমেরিকাতে শ্রাবন্তীর বড় বোন সাবেরা আলম আছেন। শ্রাবন্তী প্রথম আমেরিকাতে গিয়ে মেরিল্যান্ডে বসবাস করবেন। তারপর হয়তো অন্য কোথাও স্থায়ী হবেন- এমনটাই নিশ্চিত করেছেন তিনি।

শ্রাবন্তী বলেন, সত্যি বলতে কী জীবনের অর্ধেকটা সময়ই তো আসলে মিডিয়াতে কাজ করেছি, অভিনয় করেছি, বিজ্ঞাপনের মডেল হিসেবে কাজ করেছি। সুখে-দুঃখে মিডিয়ার মানুষদের সঙ্গেই সময় কেটেছে আমার। তাই প্রতি মুহূর্তে এই অঙ্গনটাকে খুব মিস করি এবং করবোও এটাও সত্যি।

কিন্তু যেহেতু একজন নারীর পরিপূর্ণতা আসে সংসার জীবনে, তাই সেটাকে গুরুত্ব দিয়ে আমার দুই মেয়ের ভবিষ্যতের কথা চিন্তা করেই আমেরিকায় চলে যাচ্ছি। প্রত্যেক মানুষেরই জীবনে অনেক কিছু ইচ্ছে করে। কিন্তু সব সময় মানুষ তার ইচ্ছেমতো চলতে পারে না। আমার ভক্ত, দর্শক, সহকর্মী এবং আমার সাংবাদিক ভাইবোনদের বলছি-আপনারা আমাদের জন্য দোয়া করবেন যাতে ভালো থাকতে পারি।

Sharing is caring!

Loading...
Open