শ্রীমঙ্গলে ভাই এর হাতে বোন খুন

জীবন পাল, শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিবেদক: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সৎ ভাই এর হাতে খুন হয়েছেন সৎ বোন। গুরুতর আহতবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে আরো ২জন। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে বলে জানান, শ্রীমঙ্গল থানা অফিসার ইনচার্জ মাহববুবুর রহমান।
তিনি জানান, বৃহস্পতিবার সকাল ১১টার দিকে উপজেলার ভুনবীর ইউনিয়নের প্রাক্তন চেয়ারম্যান বশর মিয়ার ভাতিজারা তাদের সৎ ভাই বোনদের বিরোধকৃত জমিতে বৃষ্টির পানি জমাট নিয়ে সাবানা বেগম ও বিল্লাল মিয়া গংরা সংঘর্ষে জড়িয়ে পড়েন। এ সময় ধারালো অস্ত্রের আঘাতে শহরতলীর মতিগঞ্জ এলাকার জয়নাল মিয়ার স্ত্রী সাবানা বেগম (৩০), সাবানার আপন ভাই এর স্ত্রী সেলিনা বেগম (২৮) ও সাবানার মা মায়া বেগম (৫৫) গুরুতর আহত হন। আহতবস্থায় তাদের মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরন করলে পথিমধ্যে সাবানা বেগম মারা যান এবং অপর দুইজনকে মৌলভীবাজার থেকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।
ঘটনার পর পর শ্রীমঙ্গল থানা অফিসার ইনচার্জ ও শ্রীমঙ্গল সার্কেল এ এসপি ঘটনাস্থল পরিদর্শন করে জিজ্ঞাসাবাদের জন্য হাসি বেগম নামে একজনকে আটক করেন।
অফিসার ইনচার্জ মাহবুবুর রহমান আরো জানান, দীর্ঘদিন ধরে সাবানা বেগম ও তার সৎভাই বিল্লাল, দুলাল ও মুজাম্মেল গংদের মধ্যে জমি নিয়ে বিরোধ চলছিলো। এ ঘটনার জের ধরেই সৎভাই ও ভাইয়ের স্ত্রীরা সাবানা বেগমের পরিবারের উপর আক্রমন চালায়।

Sharing is caring!

Loading...
Open