বালুচরে জুয়াড়ীদের ছুরিকাঘাতে ছাত্রলীগ কর্মী হাসপাতালে

downloadডেস্ক রিপোর্টঃ নগরীর বালুচর এলাকায় জুয়া খেলাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছেন সাজ্জাদ (১৭) নামের এক ছাত্রলীগ কর্মী। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে ভর্তি করেছেন।
বৃহস্পতিবার রাত সোয়া ১০টার দিকে বলুচর ২ নং মসজিদ এলাকায় এ হামলার ঘটনা ঘটে। আহত ছাত্রলীগ কর্মী সাজ্জাদ মডেল স্কুল এন্ড কলেজের দশম শ্রেনীর শিক্ষার্থী। সে নগরীর মজুমদারী এলাকায় বাসিন্দা জান্নাত শেখের ছেলে।
স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বিকালে ছাত্রদল ক্যাডার সবুজ, রশিদ, হারুন, রিপন, একলাসসহ আরো ৭ থেকে ৮ জন নগরীর ছড়ারপার এলাকায় ডিজিটাল জুয়ার আসার বসায়। এ সময় ছাত্রলীগ নেতা ছয়েফ গ্রুপের কয়েকজন নেতাকর্মী গিয়ে তাদের জুয়ার আসার ভেঙ্গে জোয়ার বোর্ড ও টাকা ছিনিয়ে নিয়ে আসে। এ সময় ছাত্রলীগ কর্মী সাজ্জাদও ছিলো। এর জের ধরেই রাত সোয়া ১০টার দিকে বালুচর ২ নং মসজিদের পাশে জজের বাড়ির মাঠে সাজ্জাদকে একা পেয়ে ছুরিকাঘাত করে জুয়ারী পক্ষের লোকজন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।
এ ব্যাপারে শাহপরাণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজালাল মুন্সি বলেন, শুনছি জুয়া খেলাকে কেন্দ্র করে এক যুবককে ছুরিকাঘাত করা হয়েছে। তবে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হচ্ছে।

Sharing is caring!

Loading...
Open