পুরান ঢাকায় মসজিদে মোয়াজ্জিন হত্যার প্রতিবাদে সিলেটে মানববন্ধন

5ডেস্ক রিপোর্ট :: রাজধানী ঢাকায় গভীর রাতে মসজিদের ভিতর মোয়াজ্জিন মাওলানা বেলাল হত্যার প্রতিবাদে ইসলামিক কালচারাল সোসাইটি সিলেটের উদ্যোগে নগরীর কোর্ট পয়েন্টে বৃহস্পতিবার মানববন্ধন অনুষ্ঠিত হয়। সোসাইটির সভাপতি মাওলানা আমিন আহমদ রাজুর সভাপতিত্বে, সেক্রেটারী ফাহাদ আমানের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট রাজনীতিবিদ ও ব্যবসায়ী মাওলানা সিরাজুল ইসলাম সিরাজী, বিশিষ্ট লেখক ও কলামিষ্ট মাওলানা শাহ মমশাদ আহমদ, বিশিষ্ট রাজনীতিবিদ আলহাজ¦ মাওলানা এমরান আলম।

মানববন্ধনে বক্তারা বলেন, দেশ আজ মহা সংকটে সঠিক নিরাপত্তা ব্যবস্থা ভংগুর হয়ে গিয়েছে। বসবাসের অযোগ্য করতে দেশ-জাতির বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র চলছে। বার বার হত্যা সংঘটিত হচ্ছে। কিন্তু সরকার হত্যাকারীদের গ্রেফতার না করে প্রশ্রয় দিচ্ছে। কিছুদিন আগে কুমিল্লায় তনুকে হত্যা করা হয় এবং এরপুর্বে সাংবাদিক সাগর-রুনি দম্পত্তিকে হত্যা করা হয়। কিন্তু হত্যাকারী কাউকে গ্রেফতার করা যাচ্ছে না। বক্তারা আরো বলেন, মসজিদের নগরী খ্যাত ঢাকায় মসজিদে মোয়াজ্জিন হত্যা ইসলাম ও মুসলমানদের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র। প্রায় এক সপ্তাহ পেরিয়ে গেলেও হত্যাকারীকে সনাক্ত করা যাচ্ছে না। বক্তারা বলেন অনতিবিলম্বে মাওলানা বেলাল হোসেনের হত্যাকারী সহ সকল হত্যাকান্ডের দোষীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

মানববন্ধনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মাওলানা হারুনুর রশিদ, লুৎফুর রহমান, মাহদী হাসান, মোস্তাফিজুর রহমান, তারেক বিন হাবিব, শিহাব আহমদ, সাইফুর রহমান, সৈয়দ জহির আহমেদ, আহবাব আহমদ, মতিউর রহমান, আদিব আহমেদ, আনোয়ারুল করিম মোস্তাযাব, মইন উদ্দিন, মনজুর আহমদ প্রমুখ। সংবাদ বিজ্ঞপ্তি

Sharing is caring!

Loading...
Open