বিমানে সিলেট এসে পৌছলেন আরিফ

1 ডেস্ক রিপোর্ট :: সিলেট এসেছেন সিটি করপোরেশনের মেয়র (সাময়িক বহিষ্কৃত) আরিফুল হক চৌধুরী। বুধবার বেলা ১টা ৪০ মিনিটের সময় নভোএয়ারের একটি ফ্লাইটে তিনি সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান। সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর সূত্রে এ তথ্য  নিশ্চিত করেছে।

এর আগে গত ২৯ মার্চ তিনি সড়ক পথে সিলেট এসেছিলেন। সিলেটে তিনদিন থাকার পর ফের তিনি ঢাকায় ফিরে যান। শারীরিক অসুস্থতার কারণে তিনি ঢাকায় চিকিৎসাধীন রয়েছেন। আগামীকাল সিলেট দ্রুত বিচার আদালতে সাবেক অর্থমন্ত্রী শাহ এমএম কিবরিয়া হত্যা মামলা স্বাক্ষ্যগ্রহণের নির্ধারিত তারিখ থাকায় আরিফ সিলেট এসেছেন বলে পারিবারিক সূত্র জানিয়েছে।

প্রসঙ্গত, গত ২৮ মার্চ ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে মুক্তি লাভ করেন সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী। পরে দলীয় নেতাকর্মীরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে বিশেষজ্ঞ ডাক্তারের পরমর্শ নেন আরিফ। ডাক্তার তাকে দু’দিনের জন্য ছুটি দেন। সেই প্রেক্ষিতেই গত ২৯ মার্চ সকালে তিনি সিলেট আসেন।

সিলেট এসেই তিনি বাসায় না গিয়ে নগরীর মাউন্ড এডোরা হাসাপাতালে তার অসুস্থ মা আমেনা খাতুনকে দেখতে যান। মায়ের সঙ্গে সাক্ষত শেষে তিনি মাউন্ড এডোরা হাসপাতালেই চিকিৎসা নেন।

এছাড়াও গত ৩০ মার্চ তিনি সাবেক অর্থমন্ত্রী শাহ এসএম কিবরিয়া হত্যা মামলা হাজিরা দিতে সিলেট দ্রæত বিচার আদালতে উপস্থিত হন। পরে তিনি পুনরায় হাসপাতালে চলে যান। সেখানে গিয়ে অসুস্থ মায়ের সঙ্গে যাত্রী যাপন করেন।

পরদিন (১ এপ্রিল) বৃহস্পতিবারও তিনি পুনরায় সাবেক অর্থমন্ত্রী শাহ এসএম কিবরিয়া হত্যা মামলা হাজিরা দিতে সিলেট দ্রæত বিচার আদালতে উপস্থিত হন। আদালতে হাজিরা দেওয়ার পর তিনি হাসপাতালে না গিয়ে নগরীর কুমারপাড়াস্থ নিজ বাসায় যান। বাসায় গিয়ে তিনি পরিবারের সদস্যদের নিয়ে রাত্রীযাপন করেন। ২ এপ্রিল শুক্রবার তিনি নগরীর কুমাপাড়া জামে মসজিদে জুমার নামাজ আদায় করেন। এ সময় এলাকাবাসীর সঙ্গেও সাক্ষাত করেন আরিফ।

জুমার নামাজ শেষে তিনি নিজ বাসায় অবস্থান করেন এবং পরে বিকালে তিনি ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দিয়েছেন। কারামুক্ত মেয়র চিকিৎসার জন্য তিনি ঢাকায় চলে যান।

Sharing is caring!

Loading...
Open