কমলগঞ্জে দেওয়াল ধ্বসে ১জনের মৃত্যু ॥ আহত ১

Pic-1বিশ্বজিৎ রায়,কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার সীমান্তবর্তী ইসলামপুর ইউনিয়নের চাম্পারায় চা বাগানের ফাঁড়ি সোনারায় চা বাগানে দেওয়াল ধ্বসে এক চা শ্রমিকের মৃত্যুর খবর পাওয়া হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে চা শ্রমিকের স্ত্রী। তাকে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপেক্সে ভর্তি করা হয়েছে।
ইসলামপুর ইউপি চেয়ারম্যান সোলেমান মিয়া জানান, গত রোববার ও সোমবারের প্রবল বর্ষনে সোনারায় চা বাগানের চা শ্রমিক অজিত নায়েক (৪৫) মঙ্গলবার ভোররাতে দেওয়াল ধ্বসে ঘটনাস্থলেই মারা যান। এ ঘটনায় নিহত চা শ্রমিকের স্ত্রী অঞ্জু নায়েক (৩০) কে গুরুতর আহত অবস্থায় মঙ্গলবার সকাল ৮টায় কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপেক্সে ভর্তি করা হয়েছে। কমলগঞ্জ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ আসাদুজ্জামান জানান, ঘটনাটি উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করা হয়েছে। নিহতদের পরিবারকে তাৎক্ষনিকভাবে সরকারের পক্ষ থেকে নগদ ২৫ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করা হবে।
উল্লেখ্য গত ২৯ মার্চ কমলগঞ্জ উপজেলার মুন্সীবাজার ইউনিয়নের রামচন্দ্রগ্রামের দেয়াল ধ্বসে আয়াত মিয়া নিহত হন। নিহতের পরিবারকে ২৫ হাজার টাকা প্রদান করা হয়।

Sharing is caring!

Loading...
Open