ওবামার ডিনারে প্রিয়াংকা

61159বিনোদন প্রতিবেদক : মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামার সঙ্গে ডিনারে অংশ নিতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া। বর্তমানে তিনি হলিউডের ছবির কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন নিউ ইয়র্কে। হলিউডে ক্রমেই সাফল্যের সিঁগি চড়ে চলেছেন এ অভিনেত্রী। ফেব্রয়ারিতে অনুষ্ঠিত হওয়া অস্কার অনুষ্ঠানেও কারিশমা দেখিয়েছেন তিনি।
এবার অস্কার মঞ্চ থেকে সোজা হোয়াইট হাউসের ডাইনিং টেবিলে পৌঁছে গিয়েছেন প্রিয়াংকা৷

চলতি মাসের শেষের দিকেই মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামার সঙ্গে বার্ষিক করেসপন্ডেটস ডিনারে সামিল হবেন প্রিয়াংকা৷ আমেরিকার রাষ্ট্রপতি হিসেবে এটাই ওবামার শেষ করেসপন্ডেটস ডিনার।

এদিকে প্রিয়াংকা নিয়ে সম্প্রতি একটি বিতর্কিত মন্তব্য করেছেন তার সাবেক ম্যানেজার প্রকাশ জাজু। তিনি টুইটারে লিখেছেন প্রিয়াংকা নাকি কয়েকবার হতাশার কারণে আতœহত্যা করতে চেয়েছিলেন। তার এমন বক্তব্যেরও জবাব দিলেন প্রিয়াংকার মা। প্রিয়াংকার মা মধু চোপড়া টুইটারে লিখেছেন, আমার মেয়ে কখনই আত্মহত্যা করার চেষ্টা করেনি। বরংচ নিজের কা- কারখানার জন্য আগেও প্রকাশ শ্রীঘরে গিয়েছেন বলে জানান তিনি৷ এমনকি তার বৃদ্ধ বাবা-মা এসে নাকি প্রিয়াংকার পায়ে পড়ে সাহায্যও চেয়েছিলেন৷ সেই শোধ তুলতেই নায়িকার নামে কুৎসা রটাচ্ছেন বলে জানান তার মা।

Sharing is caring!

Loading...
Open