প্রকাশ হলো রাফি ও তৌরির মিউজিক ভিডিও (ভিডিও)

bবিনোদন প্রতিবেদক :: বাংলা নববর্ষ উপলক্ষে প্রকাশ হয়েছে রাফি মাহমুদ ও নবীন শিল্পী তৌরি সরকারের গাওয়া ‘তোর জন্য’ গানের মিউজিক ভিডিও। সম্প্রতি ভিডিওটি ইউটিউবে প্রকাশ হয়েছে। গানের মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন তৌরি ও আরজে  অপু।

‘তোর জন্য ইচ্ছেরা বুঝেনা, মন যে থাকে আকাশ নীড়ে/ তোর জন্য মনতো আর সাজেনা, স্বপ্ন রাখি কুয়াশায় গিরে’- কথার গানটি লিখেছেন জিয়াউদ্দিন আলম। গানটিতে কণ্ঠ দেয়ার পাশাপাশি এর সুর-সংগীতও করেছেন রাফি।

ভিডিওটি নিয়ে রাফি বলেন, ‘জিসান মাল্টিমিডিয়ার ব্যানারে গেল ভালবাসা দিবসে প্রকাশ হওয়া ‘গল্পকথা’ অ্যালবামে ‘তোর জন্য’ গানটির অডিও প্রকাশ হয়। সেখানে আশানুরুপ সাড়া পাওয়ায় অন্রপ্রাণীত হয়ে এবার গানটিকে ভিডিও আকারে নিয়ে আসা হলো। রোমান্টিক ঘরানার এ গানের চিত্রধারণের কাজ হয়েছে ঢাকার মনোরম লোকেশনে। ভিডিওটি নির্মাণ করেছেন সৌমিত্র ঘোষ ইমন। আসছে পহেলা বৈশাখ থেকে গানটি সব কয়টি চ্যানেলেও প্রচার হবে।’

প্রসঙ্গত, দীর্ঘ দিনের ক্যারিয়ারে নগর বাউল খ্যাত ব্যান্ড লিজেন্ড জেমস প্রথমবারের মতো সেরা গায়ক হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতেছেন রাফি মাহমুদের সুর-সংগীতে গান করে। সৈকত নাসিরের ‘দেশা-দ্য লিডার’ ছবিতে ‘লিডার আসছে’ গানটি করে এই স্বীকৃতি পান জেমস।

এছাড়াও রাফি প্রশংসিত হয়েছেন ‘পোড়া মন’ ও ‘দবির সাহেবের সংসার’ ‘অনেক দামে কেনা’, ‘মোস্টওয়েলকাম-টু’, ‘অগ্নি’সহ বেশ কটি ছবির সংগীত পরিচালনা করে।

বর্তমানে রাফি অডিও গানের পাশাপাশি চলচ্চিত্রের সংগীত পরিচালনা নিয়েও ব্যস্ত রয়েছেন।

Sharing is caring!

Loading...
Open