সিলেট জেলা পুলিশের দক্ষ অফিসারদেরকে পুরস্কার প্রদান

DSC_0160 ডেস্ক রিপোর্ট :: সিলেটে জেলা পুলিশের বেশ কিছু সদস্যকে পুরস্কৃত করা হয়েছে। মার্চ মাসে তাদের কাজের ওপর মূল্যায়ন করে সোমবার তাদের পুরস্কৃত করা হয়। জেলা পুলিশ লাইনস্থ শহীদ এসপি এম.শামসুল হক মিলনায়তনে অনুষ্ঠিত মাসিক কল্যাণ সভায় তাদের পুরস্কার প্রদান করেন সিলেট জেলার পুলিশ সুপার নুরেআলম মিনা পিপিএম।
সিলেট জেলার বিভিন্ন মামলায় লুণ্ঠিত মালামাল উদ্ধার, ডাকাতদের গ্রেফতার ছাড়াও গ্রেফতারী পরোয়ানা তামিল, মাদকদ্রব্য উদ্ধার, অস্ত্র উদ্ধার ও প্রসিকিউশন ইত্যাদি সংক্রান্তে ভাল কাজের উপর ভিত্তি করে সিলেট জেলায় কর্মরত বিভিন্ন অফিসারদের পুরস্কার প্রদান করা হয়।
সভায় পুরস্কৃতরা হলেন, এসআই মো: হাবিবুর রহমান, ওসমানীনগর থানা, এসআই মোহাম্মদ হাবিবুর রহমান, বিশ্বনাথ থানা, এসআই মো: শরিফ উদ্দিন, জকিগঞ্জ থানা, এসআই মো: কামাল উদ্দিন, এএসআই রবিউল ইসলাম, কানাইঘাট থানা, এসআই সৈয়দ নাছির উদ্দিন, এসআই কাজী শাহেদুল ইসলাম, এসআই রুমেন আহমদ, এসআই মো: কামাল উদ্দিন, এসআই মো: আব্দুল মান্নান, এএসআই মো: মাহবুব আলম, উভয়ই জৈন্তাপুর মডেল থানা, এএসআই শংকর চন্দ্র দেব, গোলাপগঞ্জ  মডেল থানা, এএসআই মো: রমজান আলী, কনস্টেবল শামছুজ্জামান, কনস্টেবল সোহেল মিয়া, জেলা বিশেষ শাখা।
এছাড়াও অনুষ্ঠানে সিলেট জেলা হতে পিআরএল-এ যাওয়া তিন জন কনস্টেবল মো: হিবজুর রহমান, কাজল দাস, জনাব মো: ছমির আলীদের পবিত্র ধর্মগ্রন্থ, ফুল, ক্রেস্ট ও উপহার সামগ্রী প্রদান করে বিদায়ী সংর্বধনা প্রদান করা হয়।

Sharing is caring!

Loading...
Open