কেন্দ্রীয় ছাত্রদল নেতা ফয়েজসহ ৩ জন কারাগারে

4স্টাফ রিপোর্টার :: জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সাধারণ সম্পাদক ও সিলেট জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি আহমদ চৌধুরী ফয়েজ, জাতীয়তাবাদী তৃণমূল দলের সিলেট মহানগরের সভাপতি সাহেদ সিরাজ এবং সদর ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক আলতাফ হোসেনের জামিন নামঞ্জুর করে মহানগর দায়রা জজ আদালতের বিচারক আকবর হোসেন মৃধা তাকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দিয়েছেন।
আহমেদ চৌধুরী ফয়েজ ২০১৪ সালের একটি বিস্ফোরক মামলা ওয়ারেন্টভুক্ত আসামি ছিলেন। ওই মামলা গতকাল রোববার তিনি মহানগর দায়রা জজ আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করেন। পরে আদালতের বিচারক জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণের আদেশ প্রদান করেন।
এদিকে, কেন্দ্রীয় ছাত্রদলের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সিলেট জেলা ছাত্রদলের সভাপতি সাঈদ আহমদ এক বিবৃতিতে কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সাধারণ সম্পাদক ও সিলেট জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি আহমদ চৌধুরী ফয়েজের নি:শর্ত মুক্তি দাবি করেছেন।
মহানগর বিএনপির নিন্দা : কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সাধারণ সম্পাদক আহমদ চৌধুরী ফয়েজ-এর জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ ও সিলেট জেলা ছাত্রদল নেতা আলতাফ হোসেন সুমন, আজহারুল ইসলাম হাদী ও এনাম আহমদকে গ্রেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সিলেট মহানগর বিএনপি নেতৃবৃন্দ। অবিলম্বে আটককৃত ছাত্রদল নেতৃবৃন্দসহ মিথ্যা মামলায় কারাগারে আটক সকল নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তির দাবী জানান তারা।
গতকাল রোববার এক যৌথ বিবৃতিতে মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, সাধারন সম্পাদক বদরুজ্জামান সেলিম ও সাংগঠনিক সম্পাদক মিফতাহ সিদ্দীকি বলেন- দেশে খুন, গুম, ধর্ষন ও হত্যার মহোৎসব চলছে। সরকার মানুষের স্বাভাবিক জীবন যাত্রার নিরপত্তা দিতে সর্বতোভাবে ব্যার্থ হচ্ছে। এমতাবস্থায় জাতির দৃষ্ঠি ভিন্নখাতে প্রবাহিত করতে বিরোধী রাজনৈতিক দলের নেতাকর্মীদের অন্যায়ভাবে গ্রেফতার নির্যাতন চালাচ্ছে। এরই ধারাবাহিকতায় অবৈধ সরকার ষড়যন্ত্রমুলক মিথ্যা মামলায় কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সাধারন সম্পাদক আহমদ চৌধুরী ফয়েজ এর জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরন করেছে এবং জেলা ছাত্রদল নেতা আলতাফ হোসেন সুমন, আজহারুল ইসলাম হাদী ও এনাম আহমদকে অন্যায়ভাবে গ্রেফতার করে কারাগারে পাঠিয়েছে।
গ্রেপ্তার হামলা-মামলা চালিয়ে শহীদ জিয়ার আদর্শের সৈনিকদের দমানো যাবেনা। অবিলম্বে আটককৃত ছাত্রনেতা সহ কারাবন্দী সকল নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তি দিতে হবে।

Sharing is caring!

Loading...
Open