“রাজাগঞ্জ সাহিত্য ও সাংস্কৃতিক ফোরাম” কানাইঘাট এর আত্মপ্রকাশ

সুলায়মান সভাপতি, শাহেদ সম্পাদক

Razaganj Sahitto Sangskritik Forum Sylhet  Photo-03-04-16কানাইঘাট উপজেলার রাজাগঞ্জ ইউনিয়নের ইসলামী তাহযীব তামাদ্দুনে বিশ্বাসী কলেজ ভার্সিটি-সমমান ছাত্রদের নিয়ে শিক্ষা, সাহিত্য, সংস্কৃতি এবং সমাজসেবার নিমিত্তে আত্মপ্রকাশ করেছে “রাজাগঞ্জ সাহিত্য ও সাংস্কৃতিক ফোরাম”।
সংগঠনটির আত্মপ্রকাশ ও কমিঠি গঠন উপলক্ষে গতকাল স্থানীয় রাজাগঞ্জ বাজারে এক সাধারন সভা অনুষ্ঠিত হয়। সংগঠনের অন্যতম উদ্যোক্তা ওয়াহিদ ইমরানের সভাপতিত্বে ও শাহজাহান শাহেদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত সদস্যদের প্রত্যক্ষ ভোটে সুলায়মান আল মাহমুদকে সভাপতি ও শাহজাহান শাহেদকে সাধারন সম্পাদক করে এক বছরের জন্য ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।
সর্বসম্মতিক্রমে সংগঠনের অন্যান্য পদে দায়িত্বপ্রাপ্তরা হচ্ছেন- সহ সভাপতি: ওয়াহিদ ইমরান ও জসিম উদ্দিন সাগর, সহ সেক্রেটারী : ইলিয়াস আহমদ চৌধুরী ও জহিরুল ইসলাম, সাহিত্য সম্পাদক: জাহাঙ্গীর আলম জামিল, সাংস্কৃতিক সম্পাদক : তুফাইল আজমী, অর্থ সম্পাদক : কুতুব উদ্দিন, প্রচার সম্পাদক : জুন্নুর আহমদ চৌধুরী, সমাজকল্যান সম্পাদক : আ.ফ.ম. সারওয়ার আহমদ, শিক্ষা সম্পাদক : এমদাদ চৌধুরী ফাহিম, আইটি সম্পাদক : সালমান আহমদ, অফিস সম্পাদক : আফসার আহমদ চৌধুরী ও সহকারী আইটি সম্পাদক : রাইয়ান আহমদ।

Sharing is caring!

Loading...
Open