কুলাউড়ায় অস্ত্রসহ ৭ ডাকাত আটক

5কুলাউড়া প্রতিনিধি :: মৌলভীবাজারের কুলাউড়া থানা পুলিশের অভিযানে আন্তঃজেলা ডাকাত দলের ৭ সদস্যকে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আটক করেছে পুলিশ। এসময় ডাকাতদের কাছ থেকে ১২টি মোবাইল ফোন, দুটি রামদা, তিনটি সাবল, ১টা গ্রীল কাটার, ডাকাতি কাজে ব্যাবহৃত সিএনজিচালিত অটোরিকশাসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।
গতকাল শনিবার দুপুর সাড়ে ১২টায় থানা প্রাঙ্গনে এক সংবাদ সম্মেলন করে জানানো হয়, কুলাউড়া সার্কেলের সহকারী পুলিশ সুপার জুনায়েদ আলম সরকার এর নেতৃত্বে, কুলাউড়া থানার অফিসার ইনচার্জ সামছুদ্দোহা পিপিএম ও অফিসার ইনচার্র্জ (তদন্ত) সাইফুল ইসলাম সহ একদল পুলিশের যৌথ প্রচেষ্টায় সম্প্রতি কুলাউড়া উপজেলাসহ বিভিন্ন স্থানে ডাকাতির ঘটনায় জড়িত থাকায় প্রযুক্তিকে ব্যাবহার করে ভৈরব, শ্রীমঙ্গল, রাজনগর, চট্র্রগ্রাম ও কমলগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে ১ মহিলা ডাকাত সহ আন্তঃজেলা ডাকাত দলের কুখ্যাত ৭ ডাকাতকে বিপুল পরিমান ধারালো অস্ত্রসহ আটক করা হয়েছে। এসময় ডাকাতি কাজে ব্যাবহৃত সিএনজিচালিত অটোরিকশা (মৌলভীবাজার থ-১১ ২৯২০) আটক করে পুলিশ
আটককৃত ডাকাতরা হচ্ছে, কমলগঞ্জ উপজেলার কুখ্যাত ডাকাত ইসলাম (৩৮) ও সোলেমান (৩৬), রাজনগর উপজেলার মস্তফা (৩৯) ও সেফুল (২১), কুলাউড়া উপজেলার ভাটেরা এলাকার শাকিল (২৩), হবিগঞ্জ জেলা সদরের শহিদ (৩৬) এবং শীমঙ্গল উপজেলার আনোয়ারা (৩৫)। ডাকাতদের কাছ থেকে ১২টি মোবাইল ফোন, ২টা রামদা, ১টা গ্রীল কাটারসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।
কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সামছুদ্দোহা পিপিএম জানান, আটককৃত ডাকাতদের বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতি সহ একাধিক মামলা রয়েছে।

Sharing is caring!

Loading...
Open