চিকিৎসার জন্য ঢাকায় গেলেন কারামুক্ত আরিফ

3স্টাফ রিপোর্টার :: তিনদিন সিলেট অবস্থানের পর চিকিৎসার জন্য ঢাকায় চলে গেছেন সিলেট সিটি কর্পোরেশনের সাময়িক বরখাস্তকৃত ও সদ্য কারামুক্ত মেয়র আরিফুল হক চৌধুরী। শুক্রবার জুমার নামাজের পর তিনি সড়ক পথে ঢাকার উদ্দেশে সিলেট ত্যাগ করেন বলে জানান মেয়রের একজন ঘনিষ্টজন জানান।
পারিবারিক সূত্র জানায়, আরিফুল হক শুক্রবার নগরীর কুমাপাড়া জামে মসজিদে জুমার নামাজ আদায় করেন। এ সময় এলাকাবাসীর সঙ্গেও সাক্ষাত করেন তিনি।জুমার নামাজ শেষে তিনি নিজ বাসায় অবস্থান করেন এবং পরে বিকালে তিনি ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দিয়েছেন। আরিফের সাথে তার স্ত্রী শামা হক চৌধুরীও ঢাকা গেছেন।
কারামুক্ত সিলেট সিটি কর্পোরেশনের সাময়িক বরখাস্তকৃত মেয়র আরিফুল হক চৌধুরীকে গত মঙ্গলবার দুপুরে অ্যাম্বুলেন্সযোগে সিলেটে আনা হয়। সিলেটে আসার পর পরই তিনি নগরীর মাউন্ট অ্যাডোরা হাসপাতালে চিকিৎসাধীন তার অসুস্থ তাকে দেখতে যান। গত বৃহস্পতিবার তিনি কিবরিয়া হত্যা মামলায় সিলেট বিভাগীয় দ্রুত বিচার ট্রাইব্যুনালে হাজিরা দেন। আদালতে হাজিরা দেওয়ার পর তিনি হাসপাতালে না গিয়ে নগরীর কুমারপাড়াস্থ নিজ বাসায় যান। বাসায় গিয়ে তিনি পরিবারের সদস্যদের নিয়ে রাত যাপন করেন।
আরিফুল হক সাংবাদিকদের জানান, কারাগার থেকে মুক্তি পেলেও তিনি এখনো ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকদের তত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন। মাত্র দুই দিনের ছুটি নিয়ে তিনি সিলেটে এসেছিলেন।
কিবরিয়া হত্যার ঘটনায় দায়ের করা দুটি মামলায় ১৫ দিনের জামিন লাভের পর সোমবার কারাগার মুক্তি পান সিলেট সিটি কর্পোরেশনের সাময়িক বরখাস্তকৃত মেয়র আরিফুল হক চৌধুরী। ২০১৪ সালের ৩০ ডিসেম্বর আরিফুল হককে কারাবরণ করতে হয়।

Sharing is caring!

Loading...
Open