দিনার সন্ধান সংগ্রাম পরিষদ ও ছাত্র সংগ্রাম পরিষদের অভিষেক

Iftekhar Ahmed Dinar Sondan Porisod Sylhet  Photo-31-03-16ডেস্ক রিপোর্ট :: বৃহত্তর সিলেটে দীর্ঘদিন ধরে নিখোঁজ হওয়া ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলা ছাত্রদলের সাবেক সহ-সাধারন সম্পাদক ইফতেখার আহমদ দিনারকে ফিরে পাওয়ার দাবীতে আন্দোলন জোরদারের লক্ষ্যে দিনার সন্ধান সংগ্রাম পরিষদ ও দিনার সন্ধান ছাত্র সংগ্রাম পরিষদ গঠন করা হয়েছে।
বৃহস্পতিবার জিন্দাবাজারস্থ অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত যৌথ সভায় পৃথক দুটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়। সিলেট জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক মাহবুবুর রব চৌধুরী ফয়সলকে আহ্বায়ক ও সিলেট জেলা মহিলা দলের সহ-সভাপতি তাহসিন শারমিন তামান্নাকে সদস্য সচিব করে ১০১ সদস্য বিশিষ্ট দিনার সন্ধান সংগ্রাম পরিষদের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।
এদিকে সিলেট জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক মিজানুর রহমান নেছারকে আহ্বায়ক ও জেলা ছাত্রদল নেতা সোহেল ইবনে রাজাকে সদস্য সচিব করে ১০১ সদস্য বিশিষ্ট দিনার সন্ধান ছাত্র সংগ্রাম পরিষদের আহ্বায়ক কমিঠি গঠন করা হয়েছে।
গুম হওয়া ছাত্রনেতা ইফতেখার আহমদ দিনার সহ গুমকৃত সকল নেতাকর্মীদের অবিলম্বে পরিবারের কাছে ফিরিয়ে দেওয়ার দাবীতে শীঘ্রই রাজপথে কর্মসুচী নিয়ে আসছে দিনার সন্ধান সংগ্রাম পরিষদ ও দিনার সন্ধান ছাত্র সংগ্রাম পরিষদ।

Sharing is caring!

Loading...
Open