খালেদা জিয়ার বিরুদ্ধে যে কোন ষড়যন্ত্রের দাঁতভাঙ্গা জবাব দেয়া হবে – জেলা ও মহানগর যুবদল

2বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানাজারির প্রতিবাদে সিলেট  জেলা ও মহানগর যুবদলের উদ্যোগে গতকাল বৃহস্পতিবার বিকেলে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। বিকেল ৩ টায় আম্বরখানা থেকে বের হওয়া মিছিল নগরী প্রদক্ষিণ শেষে চৌহাট্টা পয়েন্টে এক সমাবেশে মিলিত হয়।
সমাবেশে সভাপতির বক্তব্যে কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি ও সিলেট জেলা সভাপতি আব্দুল মান্নান বলেন, দেশে এখন কোন গণতন্ত্র নেই। স্বৈরাচারী কায়দায় দেশ শাসন করছে এই সরকার। দেশের মানুষ এই স্বৈরাচারী সরকারের হাত থেকে রক্ষা পেতে চায়। তিনি বলেন, বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও জিয়া পরিবারের বিরুদ্ধে সরকার নতুন করে আবার ষড়যন্ত্র শুরু করেছে। কিন্তু বিএনপির নেতাকর্মীরা বেগম জিয়ার বিরুদ্ধে যে কোন ষড়যন্ত্রই হোক না কেন, দাঁতভাঙ্গা জবাব দিতে প্রস্তুত আছে। দেশের গণতন্ত্রের সংগ্রামে বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে নেতাকর্মীরা ঐক্যবদ্ধ আছে। দেশ যতক্ষণ এ স্বৈরশাসকের কবল থেকে মুক্তি পাবে না, ততক্ষণ পর্যন্ত দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে সকল নেতাকর্মীরা ঐক্যবদ্ধ থাকবে। তাই গণতন্ত্র রক্ষার আন্দোলনে জাতীয়তাবাদী দলের সকল নেতাকর্মীকে এগিয়ে আসতে হবে এবং বেগম জিয়ার বিরুদ্ধে যে কোন ষড়যন্ত্রের দাঁতভাঙ্গা জবাব দিতে প্রস্তুত থাকতে হবে।
সমাবেশ থেকে সিলেট জেলা যুবদলের পক্ষ থেকে মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে বিএনপির মহাসচিব ও রুহুল কবির রিজভীকে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব নির্বাচিত হওয়ায় বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তাকের রহমানকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান।
মহানগর যুবদল নেতা শামীম মজুমদারের পরিচালনায় বক্তব্য রাখেন, কেন্দ্রীয় যুবদলের সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মোঃ আব্দুল বাতিন, মহানগর যুবদল নেতা মোঃ আব্দুল আজিজ, জেলা যুবদলের প্রচার সম্পাদক আলী আহমদ হিরা, কৃষি বিষয়ক সম্পাদক সহিদুল ইসলাম বাচ্চু, যোগাযোগ বিষয়ক সম্পাদক আলাউদ্দিন আলাই, জেলা ও মহানগর যুবদল নেতা হাবিবুর রহমান হাবিব, আল মামুন খান, সিরাজুল ইসলাম সিরাজ, মনতাজ হোসেন মুন্না, কামাল হোসেন লিলু, সাহেদ আহমদ, সোহেল আহমদ, আজাদুর রহমান আজাদ, আব্দুল মুকিত সুমেল, নুরান চৌধুরী, হাবিবুর রহমান, এমরান আহমদ, সোনাহর আলী সোহেল, ময়নুল ইসলাম মঞ্জু, আব্দুল মজিদ, সামছুল ইসলাম টিটু, সিবলু সাদিক, বাবুল আহমদ বাবু, মস্তাক আহমদ, জামাল উদ্দিন, ইজ্জত আলী, ইউনুস আলী, সজল আহমদ, সুমন আহমদ আনছার, আলী আহমদ, আলাউদ্দিন, কামল আহমদ, আরব আলী, মুহিবুল ইসলাম, কাওছার আহমদ নামর, সেবুল আহমদ, রাছেল আহমদ, সেলিম আহমদ, ছুরাব আলী, হেলাল উদ্দিন, তোজমুল আলী, জুম্মান আহমদ, মুজিবুর রহমান মুজিব, সোহেল আহমদ, আনোয়ার হোসেন, লিটন খান, মোঃ খোকন, মুনাইম খান মুন্না, এ.এম শামীম, লায়েক আহমদ, নজরুল ইসলাম প্রমুখ। ( বিজ্ঞপ্তি )

Sharing is caring!

Loading...
Open